রামোসের লাল কার্ডের কারণে হেরেছে বার্সা!


প্রকাশিত: ০৪:৫০ পিএম, ০৩ এপ্রিল ২০১৬

গোল করেও বার্সাকে জেতাতে পারলেন না বার্সেলোনার ডিফেন্ডার জেরার্ড পিকে। এল ক্লাসিকোতে তার দল বার্সেলোনা ২-১ গোলে হারলো রিয়াল মাদ্রিদের কাছে। অথচ ম্যাচে তার দেয়া গোলেই এগিয়ে গিয়েছিল বার্সেলোনা; কিন্তু শেষের দিকে ছন্দপতনে রাগ হারিয়ে দুষলেন রামোসের লা কার্ডকে!

২৯ বছর বয়সী জেরার্ড পিকে ম্যাচ শেষে বললেন, ‘আমরা ভুলে গিয়েছিলাম কিভাবে এই প্লেয়ারদের দিয়ে মাঠে খেলতে হবে এবং আমরা নিজেদের পজিশন হারিয়েছি রামোস লাল কার্ড পাওয়ার পরেই।’

প্রথমার্ধে রামোস একটি হলুদ কার্ড দেখেন। দ্বিতীয়ার্ধেও আরেকটি হলুদ কার্ড দেখলে দশ জনের দলে পরিণত হয় রিয়াল মাদ্রিদ। রামোস মাঠ থেকে বের হওয়ার পরেই ম্যাচের শেষ দিকে রোনালদো গোল করে দলকে ২-১ গোলের জয় এনে দেন।

এল ক্লাসিকো হারলেও চ্যাম্পিয়ন্স লিগে অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে ভালো করার ব্যপারে প্রত্যয়ী পিকে। ‘আমাদের এখন সামনের দিকে তাকাতে হবে। আপনি সবসময় জিতবেন না। আমরা এখনো সব রকম প্রতিযোগিতায় ভালো অবস্থানে আছি।’

আরআর/আইএইচএস/এসকেডি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।