সৌভাগ্যবান ড্যারেন স্যামি


প্রকাশিত: ০১:৪১ পিএম, ০৩ এপ্রিল ২০১৬

অনেক ক্রিকেট বোদ্ধাই বলেছেন এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে টস অনেক বড় ভূমিকা পালন করবে। ইডেনের মাঠে টস জয়ী দল ম্যাচে অনেকটাই এগিয়ে থাকেন। এমনই এক পরিস্থিতিতে ফাইনাল ম্যাচে টস জিতলেন ওয়েস্ট অধিনায়ক ড্যারেন স্যামি। আর এটা দিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের এবারের আসরের সবগুলো ম্যাচেই টস জয়ের গৌরব অর্জন করলেন তিনি।

সুতরাং, এবারের বিশ্বকাপে সবচেয়ে সৌভাগ্যবান অধিনায়কও বলা হচ্ছে স্যামিকে। শুধু মাত্র টস জয়ই নয়। তার নেতৃত্বে দলও পারফরম্যান্স করছে দুর্দান্ত ক্রিকেট খেলে শিরোপার পথে রয়েছে দলটি। শুধু বিশ্বকাপই নয়। এর আগের চারটি ম্যাচেও টস জিতেছিলেন স্যামি। ফলে সংখ্যাটি দাঁড়ালো ১০।

ভাগ্যবান তিনি আরও এক জায়গায়। এবারের আসরে এখন পর্যন্ত পাঁচ ম্যাচে মাত্র ১১ বল মোকাবেলা করেছেন তিনি এবং বল করেছেন মাত্র ১২টি। দলের বাকি সকল খেলোয়াড় এতো ভালো পারফরম্যান্স করছেন যে তাকে কোনো ভূমিকাই পালন করতে হচ্ছে না। শুধুমাত্র অধিনায়কত্ব করাই যেন তার কাজ হয়ে দাঁড়িয়েছে।

আরটি/আইএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।