আইপিএল নিয়ে ভাবছেন না সাকিব


প্রকাশিত: ০৪:০৫ পিএম, ০২ এপ্রিল ২০১৬

বিশ্বকাপের আগে ঠিক নিজের ছন্দে ছিলেন না সাকিব আল হাসান। বিশ্বকাপেই ব্যাটে বলে পারফর্ম করে নিজের ছন্দ ফিরে পেয়েছেন তিনি। দেশে ফিরেই তাই ফুরফুরে মেজাজ ছিলেন এই অলরাউন্ডার। বিশ্বকাপ শেষে দেশে ফিরেই স্ত্রী উম্মে শিশির এবং মেয়ে অব্রিকে নিয়ে উড়ে যান কক্সবাজার।

সেখান থেকে এসেছেন শনিবার। সামনেই রয়েছে আইপিএলের মত আসর; কিন্তু সেটা নিয়ে তাড়ার কিছু দেখছেন না সাকিব। রোববার রানার গ্রুপের এক অনুষ্ঠানে মোটর সাইকেল উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশ দল এবং আইপিএলে নিয়ে কথা বলেন সাকিব।

আইপিএলে খেলা প্রসঙ্গে তিনি বলেন, ‘সামনে আইপিএলের প্রসঙ্গে তেমন একটা ভাবছি না। আমি পেশাদার ক্রিকেটার। যেখানেই খেলি নিজের সর্বোচ্চ নৈপুণ্য প্রদর্শনের জন্যেই খেলি।’

ক্যামেরার সামনে জনসম্মুখে তেমন দেখা যায় না সাকিবকে। অনেকদিন পর সবার সামনে এসে ভালো লাগছে বলে জানান সাকিব। ‘আমার জনসম্মুখে খুব একটা আসা হয় না। অনেক দিন পর খেলার বাইরে মানুষের মাঝে আসলাম। খুব ভালো লাগছে।’

আরআর/আইএইচএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।