আবোল-তাবোল বকছেন খালেদা : সুরঞ্জিত সেনগুপ্ত


প্রকাশিত: ০৯:২৭ এএম, ১৫ ডিসেম্বর ২০১৪

রাজনৈতিক ভাবে দেউলিয়া হয়ে খালেদা জিয়া এখন আবোল-তাবোল বকছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত। সোমবার দুপুরে রাজধানীর ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে বাংলাদেশ আওয়ামী তরুণ লীগ আয়োজিত "মহান বিজয় দিবস ও চলমান রাজনীতি" শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ বলেন।

`সজীব ওয়াজেদ জয় প্রধানমন্ত্রীর উপদেষ্টা হিসেবে মাসে ১ লক্ষ ২০ হাজার মার্কিন ডলার পারিশ্রমিক নেন` নারায়ণগঞ্জের সমাবেশে খালেদা জিয়ার এমন বক্তব্যের  মন্তব্য করে সুরঞ্জিত সেনগুপ্ত বলেন, তার এ বক্তব্য আক্রোশমূলক, অরুচিশীল, মিথ্যাচার, ও রাজনৈতিক সংস্কৃতি বহির্ভূত।

তিনি আরও বলেন, আপনার এ বক্তব্য যদি প্রমাণ করতে পারেন, তাহলে আমরা এটা জাতির সামনে তুলে ধরবো। আর যদি না পারেন, তবে আপনি জাতীয় মিথ্যাবাদী হিসেবে পরিচিতি পাবেন।

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের এ সদস্য বলেন, সজিব ওয়াজেদ জয় বাংলাদেশের তরুণ প্রজন্মের অহংকার। ডিজিটাল বাংলাদেশের রুপকার এবং ভবিষ্যৎ আওয়ামী লীগ নেতা। পুরো বাঙালী জাতি তাকে আজীবন স্মরণ রাখবে।

সংগঠনের সভাপতি  মোসলেউদ্দিন মাসুদ মশুর সভাপতিত্বে আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ফয়েজ উদ্দিন মিয়া, সাম্যবাদী দলের স্থায়ী কমিটির সদস্য হারুন চৌধুরী, মুক্তিযোদ্ধা আব্দুল হাই কানু, বঙ্গবন্ধু একাডেমীর মহাসচিব হুমায়ুন কবির মিজি প্রমুখ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।