দেশজুড়ে আলোচনায় রুবেল ও হ্যাপি (ভিডিও)


প্রকাশিত: ০৮:৩৪ এএম, ১৫ ডিসেম্বর ২০১৪

দেশজুড়ে চলছে আলোচনা - সমালোচনা। বিষয় জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেল হোসেন ও চলচ্চিত্র জগতের অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপি। দীর্ঘ ৯ মাস প্রেম করার পর অবশেষে তাদের এই প্রেমকাহিনী স্থান পেয়েছে দেশের গণমাধ্যম ও সাধারণ মানুষের মুখে মুখে।

এতদিন এই জুটি গোপনে চুটিয়ে প্রেম করলেও এখন ঘটেছে বিচ্ছেদের ঘটনা। শুধু বিচ্ছেদ নয়, গড়িয়েছে মামলা পর্যন্ত। তাও আবার ধর্ষণ মামলা।
 
গত শনিবার হ্যাপি নিজেই রাজধানীর মিরপুর থানায় উপস্থিত হয়ে প্রেমিক ক্রিকেটার রুবেলের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করে নতুন করে তার পরিচয়ের পাল্লাটা ভারি করে নিলেন। মামলা দায়েরের পর দেশের গণ্যমাধ্যমে এখবর ব্যাপকভাবে প্রচার পেয়েছে। যা উৎসুক পাঠকের প্রধান খবরে পরিণতও হয়েছে।



এদিকে মামলা দায়েরের পরের দিন রোববার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করার পর গোপন সব তথ্য ভাণ্ডার নিয়ে মিডিয়ায় মুখ খুলেছেন এই অভিনেত্রী। সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে হ্যাপি বলেন, রুবেলের সঙ্গে আমার ৯ মাসের প্রেমের সম্পর্ক। বিয়ের কথা বলে সে একাধিকবার আমার সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলে। সর্বশেষ কিছু আগে সে আমাকে বিয়ে করতে পারবেনা বলে জানায়। এ কথা শুনার পর তাকে মামলার ভয় দেখালে সে আমাকে জানায় মামলা করে আমার কিছুই করতে পারবে না। তাই তার বিরুদ্ধে মামলা করেছি।

এই অভিনেত্রী আরো জানায়, রুবেল আমাকে বিয়ে করলেই আমি মামলা তুলে নেব। এছাড়া তার অনেক গোপন তথ্য আছে আমার কাছে।

তবে শেষ পর্যন্ত কোথায় গিয়ে দাঁড়াবে ক্রিকেটার বনাম অভিনেত্রীর প্রেম কাহিনী এ খবর জানতে উৎসুক পাঠকের চোখ এখন অনলাইন নিউজপোর্টাল, পত্রিকা এবং টিভির পর্দায়।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।