কিউই নারীদের ১৪৪ রানের টার্গেট দিল ক্যারিবীয়রা


প্রকাশিত: ১০:৪৫ এএম, ৩১ মার্চ ২০১৬

ব্রিটনি কুপারের দায়িত্বশীল ব্যাটিংয়ে নিউজিল্যান্ডের বিপক্ষে লড়াকু সংগ্রহ পেয়েছে ওয়েস্ট ইন্ডিজের নারী ক্রিকেটাররা। টি-টোয়েন্টি বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালে কিউইদের ১৪৪ রানের টার্গেট দিয়েছে ক্যারিবীয়রা।

বৃহস্পতিবার মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাটিং করতে নামে ক্যারিবীয় নারী ক্রিকেটাররা। শুরুটা ভালো না হলেও দ্বিতীয় উইকেট জুটিতে স্টেফানি টেলরকে সঙ্গে নিয়ে দারুণ এক জুটি গড়ে দলকে বড় সংগ্রহের পথে নিয়ে যান ব্রিটনি কুপার। এ দুই ব্যাটসম্যান দলের পক্ষে ৬০ রান যোগ করেন। এরপর দিয়েন্দ্রা ডট্টিনকে নিয়ে আরও একটি ৪৪ রানের জুটি গড়লে বড় সংগ্রহই পায় তারা।

দলের পক্ষে সর্বোচ্চ ৬১ রান করেন কুপার। ৪৮ বল মোকাবেলা করে এ রান করতে ৫টি চার ও ২টি ছক্কা মারেন তিনি। এছাড়া টেলর ২৫, ডট্টিন ২০ ও হেইলি ম্যাথিউজ ১৬ রান করেন। শেষ দিকে মেরিসা আগুলিয়েরা ১৫ রানে অপরাজিত থাকলে, নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৪৩ রানের সংগ্রহ পায় ওয়েস্ট ইন্ডিজ।

নিউজিল্যান্ডের পক্ষে সোফি ডিভাইন ২২ রান দিয়ে ৪টি উইকেট পান। এছাড়া মোরনা নিলসেন ১টি উইকেট নেন।

আরটি/আইএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।