নতুন চমক নিয়ে আসছেন মুস্তাফিজ


প্রকাশিত: ১০:০০ এএম, ৩০ মার্চ ২০১৬

গ্রামের হাস্যজ্জ্বল ছেলেটি এখন বিশ্ব মাতিয়ে বেড়াচ্ছে। ভাবতেই হয়ত গর্বে মন ভরে যায় তার মা-বাবা কিংবা সাতক্ষীরার কালিগঞ্জ গ্রামের মানুষদের। একটু লাজুক প্রকৃতির মুস্তাফিজের বোলিংয়ে যে কি পরিমাণ বিষ রয়েছে সেটা টের পেয়েছে ক্রিস গেইল, স্টিভেন স্মিথ থেকে শুরু করে কেন উইলিয়ামসন কিংবা রোহিত শর্মাদের মত বিশ্বসেরা ব্যাটসম্যানরা।

বিশেষ করে বলতে গেলে নিউজিল্যান্ডের ব্যাটসম্যানরা। বিশ্বকাপের শেষ ম্যাচে মাত্র ২২ রানে ৫ উইকেট নিয়ে টুর্নামেন্টের সেরা বোলিং ফিগারটিও এখন তার দখলে। অথচ মুস্তাফিজের চলাফেরা একদমই সাধারণ। গ্রামে ফিরে গিয়েই সকলের মধ্যমণিতে রূপান্তরিত হয়েছেন মুস্তাফিজ।

এবার লক্ষ্য আরো বড়। আইপিএল মাতাতে কয়েকদিন পরেই ভারত যাবেন কাটার মাস্টার। ভারতের জমজমাট এই ঘরোয়া লিগে তিনি নিয়ে আসবেন আরও নতুন চমক- এমনটাই জানালেন মুস্তাফিজ।

বাংলাদেশের বেসরকারি একটি চ্যানেলে সাক্ষাৎকার দেয়ার সময় মুস্তাফিজ বলেন, ‘আমি বোলিংয়ে আরো উজ্জীবিত হয়েছি। নিজের মধ্যে আরো শক্তি সঞ্চার করেছি। আগামীতে দেখাতে চাই নতুন চমক। এ জন্য দোয়া চাই সবার কাছে।’

আরআর/আইএইচএস/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।