বদলে যায়নি মুস্তাফিজ


প্রকাশিত: ০৫:১৩ এএম, ৩০ মার্চ ২০১৬

ক্রিকেটের বিস্ময় বালক মুস্তাফিজ এখন সাতক্ষীরায়। ছুটি নিয়ে বাড়ি এসে বন্ধুদের সঙ্গে আড্ডা আর নিজের মাঠে খেলাধুলা করে ব্যস্ত সময় পার করছেন। আগামী ৩ এপ্রিল আবারো ঢাকার উদ্দেশ্যে সাতক্ষীরা ত্যাগ করবেন এই বিস্ময় বালক।

সাতক্ষীরার কালীগঞ্জের প্রত্যন্ত এলাকা তারালি গ্রামের ছেলে মুস্তাফিজ এখন বিশ্বখ্যাত ক্রিকেটার। আর তাকে কাছে পেয়ে খুশি বন্ধুরাসহ এলাকার সবাই। মুস্তাফিজের ভাগ্য তাকে ক্রিকেটের বিশ্ব ইতিহাসে পৌঁছে দিলেও বদলে যায়নি মুস্তাফিজ। স্বভাবসুলভ আচরণ আর সাদামাটা মুস্তাফিজ রয়েছেন আগের মতই। আচার আচরণে মনেই হয় না এই মুস্তাফিজই বিশ্বখ্যাত ক্রিকেটার। যাকে নিয়ে ভাবে গোটা ক্রিকেট বিশ্ব।

মুস্তাফিজের আত্মীয় মিজানুর রহমান জাগো নিউজকে জানান, বদলে যায়নি আমাদের মুস্তাফিজ। ছুটিতে এসে আগের মতই গ্রামের মাঠে বাচ্চাদের সঙ্গে খেলাধুলা আর বন্ধুদের সঙ্গে আড্ডায় সময় পার করছে। তাছাড়া বিভিন্ন আত্মীয়ের বাড়িতে ঘুরে বেড়াচ্ছে। আগামী ৩ তারিখ আবারো ঢাকায় যাবে মুস্তাফিজ। তবে মুস্তাফিজের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও কথা বলা সম্ভব হয়নি।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।