আনুশকাকে নিয়ে ধৈর্য্যের বাধ ভাঙলো কোহলির


প্রকাশিত: ১১:১১ এএম, ২৮ মার্চ ২০১৬

বিগত কয়েকদিন ধরেই তাদের সম্পর্কটা ভালো যাচ্ছে না। বিশ্বকাপের আগেই এমন গুঞ্জনে অস্থির সময় পার করছিলেন বর্তমান সময়ের অন্যতম সেরা ব্যাটসম্যান বিরাট কোহলি। আনুশকা শর্মার সঙ্গে তার টানাপোড়েনটা অনেকদিন আগে থেকেই।
koheli বিশ্বকাপের প্রথম ম্যাচ জেতার পর বিরাটকে শুভ কামনা জানালে সেটা নিয়েও শুরু হয় নতুন গুঞ্জন। অস্ট্রেলিয়ার বিপক্ষে অসাধারণ এক ইনিংস খেলে ভারতকে সেমিফাইনালে ওঠানোর পর আবারো আনুশকাকে সবাই নানান কথা বলা শুরু করে, বিরাটকে জড়িয়ে। সুতরাং, এবার ধৈর্যের বাধ ভেঙে প্রকাশ্যেই রেগে গেলেন বিরাট কোহলি।

বিরাট কোহলি ‘শেম’ ক্যাপশন দিয়ে একটি ছবি পোস্ট করেন টুইটারে। যেখানে লেখা ছিল, ‘তাদের প্রতি লজ্জা, যারা আনুশকার নাম ক্রিকেটের নেগেটিভ দিকগুলোর সাথে বারবার জড়াচ্ছে।’  

বলিউড অভিনেত্রী বর্তমানে তার নতুন ছবি ‘সুলতান’ এর অভিনয়ে ব্যস্ত রয়েছেন সালমান খানের সাথে। আসন্ন ঈদেই তার এই ছবি মুক্তি পাবে। এটির রনবীর কাপুরের সাথে জুটি বাধবেন দিল হেই মুশকিল ছবিতে।

আরআর/আইএইচএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।