তাসকিনের বোলিং অ্যাকশন নিয়ে পুনর্বাসন শুরু


প্রকাশিত: ০৯:০১ এএম, ২৮ মার্চ ২০১৬

অবৈধ বোলিং অ্যাকশনের দায়ে আইসিসির সাময়িক নিষেধাজ্ঞার কবলে পড়েছেন বাংলাদেশ দলের এই অন্যতম পেস বোলার তাসকিন আহমেদ। তবে নিষেধাজ্ঞার পর বসে নেই তাসকিন। বোলিং কোচ হিথ স্ট্রিক দেশে ফেরার পরই শুরু হয়ে গেছে তাসকিনের বোলিং অ্যাকশন নিয়ে পুনর্বাসনের কাজ।

সোমবার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামের একাডেমী মাঠে শুরু হয়েছে তাসকিন আহমেদের পুনর্বাসন। এদিন সকাল থেকে দুপুর পর্যন্ত হিথ স্ট্রিককে সঙ্গে নিয়ে বোলিং অ্যাকশনের কাজ করেন তরুণ এই ফাস্ট বোলার।  

উল্লেখ্য, টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাই পর্বে নেদারল্যান্ডসের বিপক্ষে ম্যাচে বাংলাদেশের পেসার তাসকিন আহমেদ এবং স্পিনার আরাফাত সানির বোলিং অ্যাকশন নিয়ে সন্দেহ প্রকাশ করেন দুই অনফিল্ড আম্পায়ার এস রবি এবং রড টাকার। এর পরদিন আনুষ্ঠানিকভাবে তাদের বোলিং অ্যাকশন নিয়ে অভিযোগ তোলে আইসিসিও।

এরপর গত ১২ মার্চ সানি ও ১৫ মার্চ তাসকিন চেন্নাই বিশ্ববিদ্যালয়ের বায়োমেকানিক্যাল সেন্টারে বোলিং অ্যাকশনের পরীক্ষা দিয়ে আসেন। সানির পরীক্ষার ফলাফল এক সপ্তাহ পর দিলেও তাসকিনের ফলাফল পাওয়া যায় চার দিনের মাথায়। এতে নিষিদ্ধ হন দু’জনই।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।