দলের খেলোয়াড়দের ওপর ক্ষেপেছেন ধোনি!


প্রকাশিত: ০৭:০৫ এএম, ২৮ মার্চ ২০১৬

ঘরের মাঠে টি-টোয়েন্টি বিশ্বকাপে অস্ট্রেলিয়াকে হটিয়ে সেমিফাইনালে জায়গা করে নিয়েছে স্বাগতিক ভারত। ম্যাচে কোহলির দুর্দান্ত ব্যাটিংয়ে জয়ের স্বাদ পায় স্বাগতিকরা। তবে জয় পেলেও দলের খেলোয়াড়দের উপর ক্ষেপেছেন অধিনায়ক ধোনি। অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচ শেষে এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, সবসময় বিরাটমুখী হয়ে থাকা যাবে না, বাকিদের উন্নতি করা উচিত।

ধোনির মতে, বিরাট অবশ্যই ভালো ব্যাটসম্যান। তার মানে এই নয়, যে সবসময় ওর ওপর ভরসা করেই খেলতে নামব। দলের ৬০ থেকে ৬৫ ভাগ ব্যাটিং নির্ভরতা একমাত্র বিরাটের ওপর। কিন্তু আমাদের উচিত গোটা দলের উন্নতি করা।

ধোনি বলেন, দিন যত এগোচ্ছে বিরাট নির্ভরতা বেড়েই চলেছে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে শিখর ধাওয়ান, রোহিত শর্মা, সুরেশ রায়নারা যেভাবে আউট হয়েছেন তাতে দলের টপ অর্ডার ব্যাটিং প্রশ্নের মুখে পড়েছে।

প্রসঙ্গত, এশিয়া কাপ থেকে টি-টোয়েন্টি বিশ্বকাপ, শুধু এই দুই ক্রিকেট সিরিজের পরিসংখ্যানে স্পষ্ট বোঝা যায় ভারতীয় ব্যাটিংয়ে বিরাট নির্ভরতা।

আরএ/এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।