শুরুতেই ঝড় তুলেছে অস্ট্রেলিয়া


প্রকাশিত: ০২:৪১ পিএম, ২৭ মার্চ ২০১৬

মোহালির আই এস বিন্দ্রা স্টেডিয়ামে অলিখিত ফাইনালে মুখোমুখি ভারত এবং অস্ট্রেলিয়া। এমনই এক মাহরণে মুখোমুখি হয়ে টস জিতেছে অস্ট্রেলিয়াই এবং ব্যাট করতে নেমে শুরুতেই ভারতীয় বোলারদের ওপর ঝড় তুলেছে অসি ব্যাটসম্যানরা।

মোহালিকে বলা হচ্ছিল ব্যাটিং স্বর্গ। এই স্বর্গে রান উঠবে- এটাই স্বাভাবিক। এমন ম্যাচে ইনিংস ওপেন করার জন্য মাঠে নেমেছিলেন উসমান খাজা এবং অ্যারোন ফিঞ্চ। ৪.২ ওভারেই ৫৪ রানের ঝড় তোলেন এই দু’জন। বুমরাহের এক ওভার থেকে ১৭ এবং অশ্বিনের এক ওভার থেকে ২২ রান নিয়েছিল অসি ব্যাটসম্যানরা। তবে, ৫ম ওভারে এসে আশিস নেহরার হাতে প্রথম উইকেট হারায় অসিরা।

৫৪ রানে আউট হয়ে যান উসমান খাজা। আউট হওয়ার আগে ১৬ বলে ২৬ রান করেছিলেন তিনি। এরপর জুটি বাধেন ফিঞ্চ আর ডেভিড ওয়ার্নার। তবে খুব বেশিদুর যেতে পারেনি এই জুটি। ৭২ রানের মাথায়ই অশ্বিনের বলে ওয়ার্নারের স্ট্যাম্প ভেঙে দেন এমএস ধোনি। ৯ বলে ৬ রান করে আউট হন ওয়ার্নার।

এ রিপোর্ট লেখার সময় অস্ট্রেলিয়ার রান ৮ ওভারে ২ উইকেট হারিয়ে ৭৩ রান। উইকেটে রয়েছেন ৩২ রান নিয়ে অ্যারোন ফিঞ্চ এবং ১ রান নিয়ে স্টিভেন স্মিথ।

আইএইচএস/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।