তাসকিন দ্রুতই ফিরবে আশা মাশরাফির


প্রকাশিত: ০৫:৩৩ এএম, ২৭ মার্চ ২০১৬

অবৈধ বোলিং অ্যাকশনের দায়ে আইসিসির নিষেধাজ্ঞার কবলে পড়া দলের অন্যতম পেসার তাসকিন আহমেদ দ্রুতই ফিরবেন বলে আশা দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার।

রোববার (২৭ মার্চ) দেশে ফিরে তিনি সাংবাদিকদের বলেন, তাসকিন যে নিষেধাজ্ঞায় পড়বে, আমরা তা ভাবতেও পারিনি। ওর নিষেধাজ্ঞায় অন্যান্য দেশের বিশেষজ্ঞরাও খুব অবাক হয়েছে। আশা করছি সে দ্রুতই ফিরবে। তাসকিনের বোলিং অ্যাকশনের পরীক্ষায় বাউন্সারে সমস্যার কথা বলা হলো। যেহেতু ওর সমস্যা শুধু বাউন্সারে, তাই ওকে আমরা খেলাতে চেয়েছিলাম। কিন্তু সেটা পারিনি। তাসকিনের মতো বোলারকে হারানোটা বিরাট ক্ষতি দলের জন্য।

অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচের আগে তাসকিন ও সানি নিষেধাজ্ঞা দলের ওপর প্রভাব ফেলেছিল জানিয়ে মাশরাফি বলেন, অস্ট্রেলিয়া ম্যাচের আগে যখন তাসকিন এবং সানির ফলাফল আসে তখন স্বাভাবিকভাবেই সবাই একটু বিমর্ষ হয়ে পড়ে। তামিমও ওই ম্যাচটা খেলতে পারল না। ফলে একটু বাড়তি চাপ সৃষ্টি হয়েছিল। আসলে ঐ ম্যাচটি একটু কঠিন ছিল আমাদের জন্য। কিন্তু তারপরেও আমরা ওই ম্যাচে ভালোভাবেই ছিলাম।

আরএ/এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।