ফ্রি`তে বাংলাদেশের জার্সি


প্রকাশিত: ০৪:২৮ এএম, ২৬ মার্চ ২০১৬

টানা তিন ম্যাচ জিতে দারুণ ফুরফুরে মেজাজে নিউজিল্যান্ড। টি-টোয়েন্টি বিশ্বকাপে এবারের আসরে প্রথম দল হিসাবে নিশ্চিত করেছেন সেমিফাইনাল। অপরদিকে ঠিক যেন বিপরীত চিত্র বাংলাদেশ শিবিরে। টানা তিন ম্যাচ হেরে ইতোমধ্যেই টুর্নামেন্ট থেকে ছিটকে পড়েছে তারা। তাই শেষ ম্যাচটা মাশরাফিদের জন্য নিচক আনুষ্ঠানিকতা। শনিবার কলকাতার ইডেন গার্ডেন্স স্টেডিয়ামে আনুষ্ঠানিকতার ম্যাচ শক্তিশালী নিউজিল্যান্ডের মোকাবেলা করবে বাংলাদেশ।

আর এ ম্যাচের টিকিট থাকলেই ফ্রি পাওয়া যাবে দু’দলের ক্রিকেট জার্সি। কলকাতার মির্জা গালিব রোডের খালেক স্টোরে ফ্রি দেয়া হচ্ছে বাংলাদেশ-নিউজিল্যান্ডের জার্সি। ইতোমধ্যে টিকিট দেখিয়ে প্রায় ২শ’ ভক্ত বাংলাদেশের জার্সি নিয়েছেন। তবে সময় গড়ানোর সাথে সাথে এই সংখ্যা আরও বাড়বে বলে ধারণা করা হচ্ছে।

টিকিট দেখিয়ে বাংলাদেশের জার্সি পেয়ে খুবই খুশী কোলকাতায় বসবাস করা অনুপ মন্ডল। তিনি বলেন, আমার কাছে বাংলাদেশের জার্সি আছে। পাকিস্তানের বিপক্ষে ম্যাচের আগের দিন কিনেছিলাম। কারণ মাঠে গিয়ে খেলা দেখার কথা ছিলো। কিন্তু যেতে পারিনি। তবে কাল মাঠে যাবো। টিকিট দেখিয়ে আরও একটি জার্সি পাওয়া গেল। এটা খুবই ভালো উদ্যোগ।

এমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।