ভারত-বাংলাদেশ ম্যাচে হার্ট অ্যাটাকে মারা গেলেন ভক্ত


প্রকাশিত: ০২:৪৮ পিএম, ২৫ মার্চ ২০১৬

রুদ্ধশ্বাস ম্যাচে ভারতের কাছে ১ রানে হেরে যায় বাংলাদেশ। শেষ তিন বলে দুই রান দরকার হলেও মুশফিক-মাহমুদউল্লাহ সেই রান নিতে ব্যর্থ হন। শেষ ওভারের উত্তেজনাকর ম্যাচের মুহূর্ত যে কারোরই হার্ট বিট বাড়িয়ে দেবে; কিন্তু তাই বলে মৃত্যু হয়তো অনেকটা অনাকাঙ্ক্ষিত ব্যপার।

এমন ঘটনাই ঘটলো ভারতের উত্তর প্রদেশের গোরাখপুর গ্রামে। ওম প্রকাশ শুকলা নামে এক ভারতীয় নাগরিক ম্যাচের উত্তেজনায় হার্ট অ্যাটাক করে মারা গেলেন। অন্য সবার মত তিনিও ভারত-বাংলাদেশের শেষ ওভার দেখছিলেন। শেষ ওভারে ১১ রান দরকার ছিল বাংলাদেশের। তিন বলে দরকার ছিল দুই রান। কিন্তু পান্ডিয়ার তিন বলে সেই রান নিতে ব্যর্থ হয় বাংলাদেশ। ভারত পায় এক রানে অমূল্য জয়।

পরিবারের সাথে বসে ওম প্রকাশ খেলা দেখছিলেন। দিল্লিতে একটি মুদির দোকান রয়েছে তার। অনেক বছর ধরেই এটি চালাচ্ছেন তিনি। তার তিনটি ছেলেও রয়েছে। মূলতঃ শেষ ওভারে মুশফিক পরপর দুটি বাউন্ডারি মারার কারণে, এ সময় নিজেকে আর ধরে রাখতে পারেনি। অতি উত্তেজনায় বুকে ব্যাথা অনুভব করতে শুরু করেন। পরে হাসপাতাল নিয়ে গেলে ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন। ওম প্রকাশের এমন মৃত্যুতে তার পরিবারে নেমে আসে শোকের ছায়া।

আরআর/আইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।