টস জিতে ব্যাটিংয়ে অস্ট্রেলিয়া


প্রকাশিত: ০৯:২৩ এএম, ২৫ মার্চ ২০১৬

বিশ্বকাপে নিজের তৃতীয় ম্যাচে পাকিস্তানের মুখোমুখি হচ্ছে অস্ট্রেলিয়া। মোহালির ব্যাটিং উইকেটে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে অসি অধিনায়ক স্টিভেন স্মিথ।

অসিদের জন্য কিছুটা স্বস্তির ম্যাচ হলেও পাকিস্তানের জন্য এটি বাঁচা মরার ম্যাচ। টুর্নামেন্টে টিকে থাকতে এই ম্যাচ জিততেই হবে পাকিস্তানকে। অস্ট্রেলিয়া দলে ফিরেছেন টি-টোয়েন্টির সেরা ব্যাটসম্যান এরন ফিঞ্চ। দুই ম্যাচ পর আবারো তাকে দলে পেয়ে উচ্ছ্বসিত অসি অধিনায়ক।

টুর্নামেন্টের শেষ ম্যাচে নামার আগে পাকিস্তান দলে রয়েছে একটি পরিবর্তন। পেসার মোহাম্মদ ইরফানের বদলে দলে ফিরেছেন ওয়াহাব রিয়াজ। ২০১৫ সালে অসিদের বিরুদ্ধে অসাধারণ বোলিং করে পুরো বিশ্বব্যাপী সুনাম কুড়িয়েছিলেন এই বাহাতি পেসার। এবারও সামনে অস্ট্রেলিয়া।
অস্ট্রেলিয়া একাদশ

উসমান খাজা, এরন ফিঞ্চ, শেন ওয়াটসন, স্টিভেন স্মিথ, ডেভিড ওয়ার্নার, গ্লেন ম্যাক্সওয়েল, জেমস ফকনার, পিটার নেভিল, ন্যাথান কুল্টার-নাইল, জাম্পা এবং হ্যাজেলউড।

পাকিস্তান একাদশ
আহমেদ শেহজাদ, সার্জিল খান, রশিদ লতিফ, উমর আকমল, শোয়েব মালিক, সরফরাজ আহমেদ, শহিদ আফ্রিদি, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ আমির, ওয়াহাব রিয়াজ এবং মোহাম্মদ সামি।

আরআর/এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।