দ্রুত খেলায় ফেরায় প্রত্যাশা তাসকিনের

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৬:৫৮ এএম, ২৫ মার্চ ২০১৬

অবৈধ বোলিং অ্যাকশনের দায়ে আইসিসির নিষেধাজ্ঞার কবলে পড়ে বিশ্বকাপ শেষ হয়ে গেছে পেসার তাসকিন আহমেদের। শুক্রবার (২৫ মার্চ) সাড়ে ৯টায় রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমাবন্দরে পা রাখেন তিনি।

এসময় সাংবাদিকদের কাছে তিনি বলেন, যা হ্ওয়ার হয়ে গেছে। এখন লক্ষ্য একটাই, সামনে যখন আমি পরীক্ষা দেব ভালোমতো দেব। আশা করি দ্রুত আন্তর্জাতিক ক্রিকেটে ফিরে আসব।

তিনি বলেন, আসলে যখন বোলিং অ্যাকশনের ফল পেলাম খুব স্বাভাবিক সবার জন্যই অবাক হওয়ার মতই একটা বিষয় ছিল। শুধু আমি না যে কোন বোলাররের জন্যই এটা খুব কষ্টের বিষয়। কিন্তু কিছু তো করার নেই।

দেশবাসী যে পরিমান সাপোর্ট দিচ্ছে, বিসিবি যেভাবে আমাকে সাপোর্ট দিচ্ছে এ জন্য বাংলাদেশ টিমের একজন ক্রিকেটার হতে পেরে আমি গর্বিত বলেও উল্লেখ করেন এই পেসার।

ল্যাবের অভিজ্ঞতা সম্পর্কে তিনি বলেন, ওখানে অনেকগুলো ক্যামেরা ছিল নরমালি যে রকম হয়। সবার যেমন হয় তেমনই হয়েছে।

সর্বশেষ ম্যাচে বাংলাদেশের পরাজয় প্রসঙ্গে তিনি বলেন, শেষ ম্যাচ দেখে খুবই কষ্ট পেয়েছি। খুব খারাপ লাগছিল, কারণ সবাই খেলছিল আমি হোটেলে একা একা খেলা দেখছিলাম। শেষে যখন হারলাম, সবার মতো আমিও খুবই কষ্ট পেয়েছি। সবচেয়ে বড় জিনিস ভালো ক্রিকেট খেলছি, উন্নতি করছি। এটুকু চিন্তা করলে হয় টি-টোয়েন্টিতে কেমন ছিলাম এখন কেমন করছি। সামনে আরও ভালো করবো এবং জিতব।

আরএ/এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।