ক্রিকেট তারকাদের হোলি উৎসব


প্রকাশিত: ০৩:৩২ এএম, ২৫ মার্চ ২০১৬

হোলি মানেই রঙের খেলা। সনাতন ধর্মাবলম্বীদের মতে ভগবান শ্রী কৃষ্ণ এদিন তার বন্ধু ও সখিদের নিয়ে রং খেলায় মেতেছিলেন। সেই ধারাবাহিকতায় রংধনুর রঙে নিজেকে সাজতে হোলি উৎসবে মেতে ওঠে সনাতন ধর্মাবলম্বীরা। ভারতে এবারের হোলি উৎসব একটু ভিন্ন আঙ্গিকের। কারণ এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপের স্বাগতিক দেশ ভারত। ফলে সেখানে অবস্থান করছে সারা বিশ্বের নামকরা সব খেলোয়াড়। তাইতো ভারতবাসীর সাথে হোলি উৎসবে মেতে উঠল ক্রিকেট তারকারা। রংয়ে রঙ্গিন হয়ে তারা মিশে গেছে সাধারণ মানুষের সাথে।

সামাজিক যোগাযোগের মাধ্যমে পাওয়া গেছে ক্রিকেট তারকাদের হোলি উৎসবের কিছু ছবি।

১) ম্যাক্সওয়েল অস্ট্রেলিয়া দলের একজন অন্যতম ব্যাটম্যান। এর আগেও আইপিলে এসে সবার সাথে বেশ মিশে গিয়েছিলেন তিনি। হোলিতেও তার ব্যতিক্রম ঘটেনি। রংয়ে রঙ্গিন হয়ে গেছেন একাকার।

২) অস্ট্রেলিয়ার সাবেক খেলোয়াড় ব্রেট লি। ক্রিকেট ধারাভাষ্যে নিয়মিত যোগ দিচ্ছেন। কিন্তু তাই বলে তো আর হোলি উৎসব থেকে দূরে থাকা যায় না। তাইতো ভক্তদের সাথে হোলি উৎসবে মেতে উঠেন তিনি।
lee

৩) ভারতের সাবেক ক্রিকেট তারকা নভজাত সিং সিধু। বর্তমানে ক্রিকেটের চেয়ে বিনোদন জগতেই তার আনাগোনা বেশি দেখা যায়। হোলি উৎসব থেকে বাদ যাননি তিনিও। ভক্তদের রঙ্গে রঙ্গিন হয়ে গেছেন তিনি।
sidhu

৪) ভারতের অন্যতম বোলার হরভাজন সিং। এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে জায়গা মেলেনি। তাই বলে কি আর হোলি উৎসব থেকে দূরে থাকা যায়। হোলির রঙ্গে রাঙ্গানো এক সেলফি নিজের ফেসবুক পেজে আপলোড করেছেন তিনি।
bhajan

আরএ/এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।