দেশবাসীর কাছে মুশফিকের দুঃখ প্রকাশ


প্রকাশিত: ০৫:৩৯ এএম, ২৪ মার্চ ২০১৬

টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের তৃতীয় ম্যাচে ভারতের কাছে অবিশ্বাস্যভাবে এক রানে হেরে গেছে টাইগাররা। শেষ তিন বলে বাংলাদেশের প্রয়োজন ছিল দুই রান। কিন্তু শেষ পর্যন্ত ১ রানে হেরে মাঠে ছাড়ে মাশরাফি বাহিনী।

ম্যাচের শেষ ওভারে বাংলাদেশের প্রয়োজন ছিল ১১ রান। মুশফিকুর রহিম পরপর দুটি বাউন্ডারি মেরে জয়টাকে একেবারে হাতের মুঠোয় নিয়ে এসেছিলেন। কিন্তু দুটি সিঙ্গেল না নিয়ে বড় শট খেলতে গিয়ে আউট হন মুশফিক এবং মাহমুদুল্লাহর মতো সিনিয়র ব্যাটসমানরা। এই দুটি উইকেটের পতনই হারিয়ে দেয় বাংলাদেশকে।

এদিকে বাংলাদেশের প্রয়োজনীয় মুহূর্তে আউট হওয়ার জন্য দেশবাসীর কাছে দুঃখ প্রকাশ করেছেন মুশফিকুর রহিম।

বৃহস্পতিবার (২৪ মার্চ) সমর্থকদের উদ্দেশে নিজের ফেসবুক পেইজে দুঃখ প্রকাশ করে তিনি লেখেন, আমি জানি গতকালের (২৩ মার্চ) হারটি আপনাদের জন্য অনেক বেদনাদায়ক ছিল... কিন্তু দলের সকলেই প্রতিটি ম্যাচে নিজেকে উজাড় করে দিয়ে খেলে... তাই আমার ও দলের সবার জন্যই পরাজয়টা কষ্টকর ছিল।

এরকম সময়ে আমার এভাবে আউট হওয়া ঠিক হয়নি... হয়তো আমার জন্যই দল হেরে গেছে... সেক্ষেত্রে দেশবাসীর কাছে আমি আন্তরিকভাবে দুঃখিত। আশা করি এটা থেকে শিক্ষা নিয়ে ভবিষ্যতে আপনাদের মুখে আবারও হাসি এনে দিতে পারবো।

আরএ/এমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।