ওপেনিংয়ে তামিমের নতুন সঙ্গী মিঠুন


প্রকাশিত: ০৪:২৩ পিএম, ২৩ মার্চ ২০১৬

শাহরিয়ার নাফিসকে দিয়ে শুরু। এরপর ওয়ানডে, টেস্ট ও টি-টোয়েন্টি মিলিয়ে ২৪৯ ম্যাচ খেলে ফেলছেন তামিম ইকবাল। ওপেনিংয়ে এখনও দেশের এক নম্বর ভরসা তিনি; কিন্তু অপর প্রান্ত এখনও স্থিতিশীল হতে পারছেন না কেউ।

বুধবার ভারতের বিপক্ষে মোহাম্মদ মিঠুনের সঙ্গে ওপেনিংয়ে নামলেন তামিম। ফলে ক্যারিয়ারে এখন পর্যন্ত ১৪ জনের সঙ্গে ওপেন করলেন এ বাঁ-হাতি ব্যাটসম্যান।

ভারতের বিপক্ষে ক্যারিয়ারের ৫০তম টি-টোয়েন্টি ম্যাচ খেলতে নেমেছেন তামিম। সৌম্য নিজের ছন্দ খুঁজে না পাওয়ায় এদিন মোহাম্মদ মিঠুনকে সঙ্গী করে মাঠে নামেন তিনি।

এর আগে ১৩ জনের সঙ্গে ওপেন করেছেন তামিম। এরা হলেন-শাহরিয়ার নাফিস, জাভেদ ওমর বেলিম, মেহরাব হোসেন জুনিয়র, ইমরুল কায়েস, জুনায়েদ সিদ্দিকি, মুশফিকুর রহিম, নাঈম ইসলাম, মোহাম্মদ আশরাফুল, নাজিমুদ্দিন, এনামুল হক বিজয়, শামসুর রহমান শুভ, সৌম্য সরকার ও লিটন কুমার দাস।

২০০৭ সালের ৭ ফেব্রুয়ারি হারারে স্পোর্টস ক্লাব স্টেডিয়ামে আন্তর্জাতিক অভিষেক হয়েছিল তামিম ইকবাল খানের। সেই ম্যাচে তামিমের ওপেনিং পার্টনার ছিলেন শাহরিয়ার নাফিস।

আরটি/আইএইচএস/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

আরও পড়ুন