‘পরিকল্পনাই ছিল দেড়শোর মধ্যে আটকানো’


প্রকাশিত: ০৩:৫৮ পিএম, ২৩ মার্চ ২০১৬

সুপার টেনের তৃতীয় ম্যাচে ভারতের বিপক্ষে টসে জিতে বোলিং নিয়েছিল বাংলাদেশ। কেন মাশরাফি এ সিদ্ধান্ত নিয়েছিলেন, সেটা প্রমাণ করে দিলেন বোলাররা। বাংলাদেশি বোলারদের অসাধারণ বোলিংয়ে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৪৭ রান করে ভারত। বাংলাদেশের পক্ষে মাশরাফি বাদে অন্য সবাই উইকেট নিয়েছেন। যদিও মাশরাফির বোলিং প্রশংসাজনক। ৪ ওভারে মাত্র ২২ রান দিয়েছেন বাংলাদেশের দলনেতা। আল আমিন এবং মুস্তাফিজ দু’টি করে উইকেট পান। আল-আমিন তো হ্যাটট্রিকের সম্ভাবনাই তৈরী করেছিলেন।
 
ইনিংস শেষে অন্যতম সফল বোলার আল-আমিন জানালেন, বাংলাদেশের পরিকল্পনাই ছিল ভারতকে ১৫০ এর নিচে আটকানো। তিনি বলেন, ‘আমরা ভারতের বিপক্ষে সাম্প্রতিক সময়ে অনেক খেলেছি। তাদেরকে ভালো মতই জানি। আমাদের প্ল্যান ছিল তাদেরকে ১৫০ এর নিচে আটকানো। শেষ পর্যন্ত সেটা পেরেছি আমরা। এখন কাজটা ব্যাটসম্যানের। ব্যাটিংয়ের জন্য খুব উপযোগী পিচ। আশা করছি আমরা পারবো।’  

উল্লেখ্য আজকের ম্যাচ ভারত হারলে ভারতের বিশ্বকাপ স্বপ্ন অনেকটাই শেষ হয়ে যাবে তাদের। কারণ শেষ ম্যাচে তাদের প্রতিপক্ষ শক্তিশালী অস্ট্রেলিয়া।

আরআর/আইএইচএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

আরও পড়ুন