সবকিছু থেকে নিজেকে সরিয়ে নিলেন আফ্রিদি


প্রকাশিত: ০৪:০৬ এএম, ২২ মার্চ ২০১৬

ভারতের কাছে হার এখনো যেন মেনে নিতে পারছে না পাকিস্তান। একের পর একে সমালোচনার তোপের মুখে পাক অধিনায়ক শহিদ আফ্রিদি। গুঞ্জন রটেছে বিশ্বকাপের পরেই টি-টোয়েন্টি অধিনায়ক থেকে সরিয়ে ফেলা হবে তাকে। এর আগে তার অতীব ভারতপ্রেম নিয়েও কম সমালোচনা হয়নি। আফ্রিদি অবশ্য এসব নিয়ে মাথা ঘামাচ্ছেন না। মিডিয়া থেকেও নিজেকে দূরে সরিয়ে রেখেছেন আফ্রিদি।

নিউজিল্যান্ডের সাথে বিশ্বকাপের পরবর্তী ম্যাচে মুখোমুখি হওয়ার আগে আফ্রিদি বলেছেন, ‘প্রত্যেক টুর্নামেন্টের আগেই এমন সমালোচনার গুঞ্জন শোনা যায়। কিন্তু আমি নিজেকে টুইটার, ফেসবুক এমনকি মিডিয়া থেকেও দূরে রেখেছি। আমি নিজেকে সবকিছু থেকে সরিয়ে নিয়েছি। ওখানে যা হচ্ছে তা হোক। সবাই জানে আমি এখানে খেলতে এসেছি, আমার দল এখানে। মানুষ পেছনে কি বলছে সেটা টুর্নামেন্টের পরে দেখবো কিন্তু আমাদের হাতে এখন পারফর্ম করা ছাড়া গতি নেই। এটাই একমাত্র উপায় সবাইকে চুপ করানোর।’

আফ্রিদির প্রতি রাগ অনেকের। মাঠের পাশাপাশি মাঠের বাইরের সময়টাও খারাপ যাচ্ছে তার। কিন্তু আফ্রিদি কিনা উল্টো পথে হাঁটলেন! ‘যারা আমাকে ভালোবাসে তারাই আমার উপর রাগ করতে পারে।আমাদের এখন শুধু পারফর্ম করতে হবে যাতে সবার ভালোবাসা পাই।’

নিউজিল্যান্ডের বিপক্ষে হারলে পাকিস্তানের বিশ্বকাপ স্বপ্ন অনেকটাই ধূসর হয়ে যাবে কেননা শেষ ম্যাচে তাদের প্রতিপক্ষ শক্তিশালী অস্ট্রেলিয়া। অন্যদিকে নিউজিল্যান্ড জিতলেই প্রথম দল হিসেবে চলে যাবে সেমিফাইনালে।

আরআর/এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।