একাদশে ফিরছেন মুস্তাফিজ ও নাসির


প্রকাশিত: ১০:২৭ এএম, ২১ মার্চ ২০১৬

টি-টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপের মাঝপথেই অবৈধ বোলিং অ্যাকশনের দায়ে আইসিসির নিষেধাজ্ঞার খড়গে পড়েছেন বাঁ-হাতি স্পিনার আরাফাত সানি এবং ফাস্ট বোলার তাসকিন আহমেদ। সর্বশেষ পাকিস্তানের বিপক্ষে ম্যাচও খেলেছেন এ দুই তারকা। তাই স্বাভাবিকভাবেই অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচে দুটি পরিবর্তন আনতে হচ্ছে।

দলের ঘনিষ্ট এক সূত্র থেকে জানা গেছে, এই দুই তারকার পরিবর্তে একাদশে ফিরছেন বাঁ-হাতি পেসার মুস্তাফিজুর রহমান ও অলরাউন্ডার নাসির হোসেন। তবে ভ্রমণ ক্লান্তি কাটিয়ে সম্পূর্ণ ফিট থাকলে নাসিরের পরিবর্তে একাদশে ঢুকতে পারেন সাকলাইন সজীবই। রোববার বিকেলে দলের সঙ্গে যোগ দিয়েছেন সজীব ও শুভাগত হোম। বড় কোনো পরিবর্তন না আসলে এই ম্যাচে তার খেলার সম্ভাবনা নেই বললেই চলে।

অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য একাদশ :
মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), তামিম ইকবাল, সাব্বির রহমান, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহীম, নাসির হোসেন/সাকলাইন সজীব, মোহাম্মদ মিঠুন, আল আমিন হোসেন এবং মুস্তাফিজুর রহমান।

আরটি/আইএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।