আবারও প্রেমে পড়লেন সালমান


প্রকাশিত: ০৩:৪০ এএম, ১৯ জুলাই ২০১৪

সালমান প্রেমিকাদের জন্য দুঃসংবাদ! নতুন করে প্রেমে পড়েছেন তাদের প্রিয় বলিউড ব্যাচেলর। মিডডে জানাচ্ছে, ঐশ্বরিয়া রাই, ক্যাটরিনা কাইফের সাবেক এ প্রেমিক টেলিভিশনে প্রকাশ্যে নিজের প্রেমের কথা স্বীকার করেছেন।

রূপালী পর্দার ‘বডিগার্ড’ নিজ মুখে বললেন, এত বছর পরে জীবনের আসল প্রেম খুঁজে পেয়েছেন। বয়স হাফ সেঞ্চুরির কোটায় পৌঁছলেও তার গার্লফ্রেন্ড হওয়ার জন্য বলিউডের ১ নম্বর অভিনেত্রীরাও লাইনে দাঁড়াতে প্রস্তুত।

নতুন ছবি ‘কিক’ এর প্রচারণায় এসেছিলেন কালার্স চ্যানেলের জনপ্রিয় রিয়েলিটি শো ‘ঝলক দিখলা যা’র সিজন সাতে। সেখানেই জানালেন, তার প্রকৃত ভালোবাসার নাম পলক।

পলক এ রিয়েলিটি শোর প্রতিযোগী। তাকে দেখেই মুগ্ধ হয়ে যান সালমান খান। বলেন, তাকে অসম্ভব ভালো লেগে গিয়েছে ও নিজের সঙ্গী করতে চান। ‘কমেডি নাইটস উইথ কপিল’র বিখ্যাত চরিত্র পলক ওরফে কিকু শর্মা সালমানের এ প্রস্তাবে রাজি হয়ে যান।

এর আগে ‘কমেডি নাইটস উইথ কপিল’ অনুষ্ঠানে দেখেছিলেন পলককে এবং তারপর থেকেই পলকের প্রতি নিজের ভালোলাগার অনুভূতি বুঝতে পারেন। ‘ঝলক দিখলা যা’র এ বিশেষ পর্বটি শনিবার কালার্স চ্যানেলে প্রচারিত হবে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।