তাসকিনের জন্য কাঁদলেন মাশরাফি


প্রকাশিত: ০৮:৫৪ এএম, ২০ মার্চ ২০১৬
ফাইল ছবি

মাত্র একদিন আগেই বাংলাদেশের ক্রিকেট ইতিহাসে ঘটে গেল এক দুঃখজনক ঘটনা। অবৈধ বোলিং অ্যাকশনের দায়ে নিষিদ্ধ করা হয়েছে টাইগার পেসার তাসকিন আহমেদ ও বাঁহাতি স্পিনার আরাফাত সানিকে। তাদের নিষিদ্ধ করার ঘটনায় ক্ষুব্ধ দেশের কোটি ক্রিড়াপ্রেমী। দলের মধ্যেও তৈরি হয়েছে এক ভিন্ন আবহ। তারই ধারাবাহিকতায় রোববার ঘটে গেল আরো এ অন্যন্য ঘটনা।

চেন্নাস্বামী স্টেডিয়ামে রোববার সংবাদ সম্মেলন কক্ষে সাংবাদিকদের মুখোমুখি টাইগার দলপতি। স্বভাবতই দলের দুই বোলারের এমন দুঃসংবাদ মেনে নেয়া সম্ভব নয় মাশরাফির জন্য। তারই প্রতিচ্ছবি দেখা গেল তার চোখ-মুখে। তাই তো চোখের পানি আর ধরে রাখতে পারলেন না তিনি। দলের প্রিয় সতীর্থ তাসকিনের প্রসঙ্গ উঠতেই কেঁদে দিলেন মাশরাফি।

তাসকিনকে নিষিদ্ধ করার সিদ্ধান্ত তারা মানতে পারছেন না উল্লেখ করে মাশরাফি বলেন, আমার বিশ্বাস তাসকিনের বোলিং অ্যাকশনে কোনো ত্রুটি নেই। আমরা বিষয়টি পর্যালোচনা করছি। বিসিবিকে সবকিছু জানানো হয়েছে।

এ বিষয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) দ্রুত পদক্ষেপ নেয়ার আহ্বানও জানান টাইগার দলনেতা।

তবে বাংলাদেশের দুই বোলার তাসকিন ও সানি না খেললেও অস্ট্রেলিয়ার বিপক্ষে ভালো খেলার প্রত্যয় ব্যক্ত করেন মাশরাফি।

উল্লেখ্য, আগামীকাল সোমবার সন্ধ্যায় মুখোমুখি হচ্ছে বাংলাদেশ ও অস্ট্রেলিয়া।

আরএ/আরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।