মাশরাফিদের শুভকামনা জানালেন আরাফাত সানি


প্রকাশিত: ০১:০৮ পিএম, ১৯ মার্চ ২০১৬

বিনা মেঘে যেন বজ্রপাত পরলো বাংলাদেশের ক্রিকেটাঙ্গনে। একই দিনে নিষিদ্ধ হলেন বাংলাদেশের দুই বোলার। শনিবার দুপুরে আরাফাত সানিকে নিষিদ্ধ করার রিপোর্ট প্রকাশ করে আইসিসি। রিপোর্টে বলা হয়, সানির প্রায় সবগুলো বল করার সময় হাত নির্ধারিত ১৫ ডিগ্রীর চেয়ে বেশি বেঁকে যায়। নিষিদ্ধ হয়েও বাংলাদেশ দলকে শুভকামনা জানিয়েছেন সানি।

নিজের অফিসিয়াল ফেসবুক পেজে সানি পোস্ট দিয়ে বাংলাদেশকে শুভকামনা জানান, পাশাপাশি দলকে অনেক মিস করবেন বলেও সেখানে তিনি। সানির অপূর্ণতা হয়তো কোনকিছু দিয়ে পূরণ করা সম্ভব নয়। নেদারল্যান্ডের বিপক্ষে তার বোলিং একশন নিয়ে সন্দেহ করে দুই আম্পায়ার।

যার প্রেক্ষিতে ১৩ই মার্চ চেন্নাইতে পরীক্ষা দেন সানি। অবশেষে সে পরীক্ষা উত্তীর্ণ হতে পারলেন না সানি। তার পরিবর্তে দলে সুযোগ পেয়েছেন আরেক বাঁহাতি স্পিনার সাকলাইন সজীব। সানির পর শনিবার সন্ধ্যার সময় আইসিসি আরেকটি রিপোর্টে জানায় আরেক বোলার তাসকিন আহমেদের বোলিং একশনও অবৈধ।

আরআর/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।