গেইলের কাছে ক্ষমা চাইলেন অমিতাভ বচ্চন!


প্রকাশিত: ১০:০৭ এএম, ১৭ মার্চ ২০১৬

টি-টোয়েন্টির সেরা ক্রিকেটার তিনি। বিশ্বকাপ টি-টোয়েন্টিতে নিজেদের প্রথম ম্যাচে সেঞ্চুরি করে সেটার আরেকবার প্রমাণ দিলেন ক্রিস গেইল; কিন্তু গেইলের এই সেঞ্চুরির পরেও তার কাছে ক্ষমা চাইলেন বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চন।

ইংল্যান্ডের বিপক্ষে ইতিহাসের প্রথম ক্রিকেটার হিসেবে বিশ্বকাপ টি-টোয়েন্টিতে দু’টি সেঞ্চুরি করেন গেইল; কিন্তু মুম্বাইর ওয়েংখেড়ে স্টেডিয়ামে অমিতাভ বচ্চনের উপস্থিত থাকার কথা থাকলেও তিনি থাকতে পারেননি। অমিতাভ বচ্চন পরবর্তীতে টুইট করে আক্ষেপ জানিয়ে বলেন, ‘ক্রিস গেল অতিমানবীয়! আমি তোমার কাছে ক্ষমা চাচ্ছি মুম্বাই না থাকতে পারার জন্য। ম্যাচটা দেখেছি আমি। অসাধারণ!’

অমিতাভ বচ্চনের টুইটের প্রত্যুত্তরে গেইল বলেন, ‘আমরা তোমাকে ধরবই, উপভোগ কর।’

ইংল্যান্ডের বিপক্ষে অতিদানবীয় ইনিংস খেলার পথে ক্রিস গেইল ১১টি বিশাল ছক্কাও মারেন। আইপিএলে খেলতে ভারতে আসা গেইলের কাছে ভারতীয় সব সুপারস্টারই পরিচিত। তাই গেইলকে পেয়ে তারা অনেকটা খুশি বলা চলে। কিন্তু  গেইলকে ভারতের মোকাবেলা করতে হয়নি দেখে স্বস্তির নিঃশ্বাস ও ফেলতে পারে তারা।

আরআর/আইএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।