‘উই উইল ফাইট ব্যাক’


প্রকাশিত: ০৪:২০ পিএম, ১৬ মার্চ ২০১৬

এশিয়া কাপ থেকে দুর্দান্ত ফর্মে বাংলাদেশ। পাকিস্তান-শ্রীল‌ঙ্কার মতো দলকে হারিয়ে খেলেছিল এশিয়া কাপের ফাইনাল। এরপর টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাই পর্বে দুর্দান্ত খেলেছে টিম বাংলাদেশ। যার ফলে উঠে এসেছে মূল পর্বে। তবে মূল পর্বের প্রথম ম্যাচে এসেই ধাক্কা খেলো বাংলাদেশ। পাকিস্তানের কাছে হেরে গেলো ৫৫ রানের বিশাল ব্যবধানে।

পাকিস্তানের সামনে বাংলাদেশের বোলারদের বাজে বোলিং, যার ফলে ২০১ রানের বিশাল সংগ্রহ দাঁড় করায় আফ্রিদির দল। জবাবে ব্যাট করতে নেমে শুরু থেকেই বিপর্যয়ে পড়ে বাংলাদেশ। শেষ পর্যন্ত ১৪৬ রান করতে সক্ষম হয় মাশরাফির দল।

তবে, এই পরাজয়ে মানসিকভাবে ভেঙে পড়েনি বাংলাদেশ। দলের ইনফর্ম ব্যাটসম্যান এবং ওপেনার তামিম ইকবাল আত্মবিশ্বাসের সঙ্গে বললেন, ‘আমরা আবার লড়াইয়ে ফিরবো।’

নিজের ফেসবুক স্ট্যাটাসে তামিম নিজের ছবির ওপর লেখেন, ‘উই উইল ফাইট ব্যাক।’ ওই ছবি পোস্ট করে সঙ্গে স্ট্যাটাসও লিখেন তিনি। সেখানে তামিম জানান, ‘আমরা এই পরাজয় ভুলে যেতে চাই এবং পরবর্তী ম্যাচে আবারও ভালোভাবেই লড়াইয়ে ফিরতে চাই, ইনশাআল্লাহ।’

আইএইচএস/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।