এশিয়াডের আগে ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপে দৌড়াবেন ইমরানুর

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১০:৫৫ পিএম, ১৮ জুলাই ২০২৩
দেশের দ্রুততম মানব ইমরানুর রহমান

আগামী ২৩ সেপ্টেম্বর থেকে ৮ অক্টোবর চীনের হ্যাংজুতে অনুষ্ঠিতব্য এশিয়ান গেমসে অংশ নেওয়ার আগে ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপে দৌড়াবেন দেশের দ্রুততম মানব ইমরানুর রহমান। হাঙ্গেরির বুদাপেস্টে ১৯ থেকে ২৭ আগস্ট বসবে ওয়ার্ল্ড অ্যাথলেটিকস চ্যাম্পিয়নশিপের ১৯তম আসর।

বাংলাদেশ অ্যাথলেটিক ফেডারেশনের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুর রকিব মন্টু জাগো নিউজকে বলেন, ‘এশিয়ান গেমসে অ্যাথলেটিকস থেকে শুধু ইমরানুর রহমান অংশ নেবেন। আমরা একটা রিলে টিম পাঠানোর চেষ্টা করেছিলাম। কিন্তু বিওএ একজনের বেশি অ্যাথলেট পাঠাবে না। এশিয়াডের আগে ইমরান ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপে ১০০ মিটারে অংশ নেবেন। এশিয়াডের প্রস্তুতি হিসেবেই তিনি বুদাপেস্টে খেলবেন।’

এই তো সেদিন ব্যাংককে এশিয়ান অ্যাথলেটিক চ্যাম্পিয়নশিপে ইমরানুর ক্যারিয়ার সেরা টাইমিং করে ১০০ মিটার স্প্রিন্টের সেমিফাইনালে উঠেছিলেন। তাকে নিয়ে ফাইনালের আশাও করেছিল সবাই। তবে সেমিফাইনালে ৮০ মিটার পর্যন্ত ভালো অবস্থানে থেকেও হোঁচট খেয়ে শেষটা ভালো করতে পারেননি। যে কারণে, অল্পের জন্য তার ফাইনালে ওঠা হয়নি।

ব্যাংকক থেকে ইংল্যান্ডে ফিরে গিয়ে ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপ ও এশিয়ান গেমসের প্রস্তুতিতে নেমে পড়েছেন ইমরানুর রহমান।

আরআই/কেএসআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।