ইডেনে রাজত্ব করবে পেসাররা


প্রকাশিত: ০৬:১৯ এএম, ১৬ মার্চ ২০১৬

দীর্ঘ ২৫ বছর পর ইডেন গার্ডেন্সে এক স্বপ্নীল ম্যাচে নিজেদের মেলে ধরার লক্ষ্যে মাঠে নামবে উজ্জীবিত বাংলাদেশ। সাকিব আল হাসান ছাড়া সব বোলারদের কাছে সম্পূর্ণই অপরিচিত এই মাঠ। ফলে দুঃশ্চিন্তা বেশ ভালোভাবেই উকি দিচ্ছে অধিনায়কের মনে।

ইডেনের উইকেট মিশ্র। এখানে বেশ টার্ন আছে। সর্বশেষ পাকিস্তান বনাম শ্রীলংকার অনুশীলন ম্যাচে বিষয়টি নজরে এসেছে। এই পিচে উইকেটে বেশ বাউন্স পাবেন পেসাররা। তাইতো নতুন এক পরিকল্পনা নিয়েই এটেছে টাইগাররা। দলের স্কোয়াডে রাখা হয়েছে চারজন পেসারকে। মাশরাফি, আল আমিন, তাসকিন আহমেদের সঙ্গে থাকছেন মুস্তাফিজ বা রনি।

ম্যাচে মুস্তাফিজকে পেলে অনেকটাই দুঃশ্চিন্তা মুক্ত হবেন টাইগার দলপতি। অবশ্য দলের মিডিয়া ম্যানেজার খালেদ মাহমুদ সুজন জানিয়েছেন, পাকিস্তানের বিপক্ষে ম্যাচে একাদশে দেখা যেতে পারে বাঁ-হাতি পেসার মুস্তাফিজকে।

তবে মুস্তাফিজ না খেলতে পারলে একাদশে থাকবেন তরুণ ফাস্ট বোলার আবু হায়দার রনি, যদিও আন্তর্জাতিক ম্যাচে খুব একটা ভাল করতে পারছেন না তিনি।

আরএ/জেএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।