বাংলাদেশ-পাকিস্তানের সম্ভাব্য একাদশ


প্রকাশিত: ০১:২৮ পিএম, ১৫ মার্চ ২০১৬

আগামীকাল (বুধবার) কলকাতার ইডেন গার্ডেনের ম্যাচ দিয়ে শুরু হচ্ছে বাংলাদেশ ও পাকিস্তানের টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল মিশন। যদিও বাছাই পর্ব খেলতে হয়েছে বাংলাদেশকে। তিন ম্যাচের দুটিতে জয় একটি টাই হওয়ার পর ‘এ’ গ্রুপ থেকে বাংলাদেশই উঠলো বিশ্বকাপের মূল পর্বে এবং মূল লড়াইয়ের শুরুতেই পাকিস্তানের মুখোমুখি বাংলাদেশ।  

এশিয়া কাপে পাকিস্তানকে হারানোর পর বেশ উজ্জীবিত বাংলাদেশ শিবির। অন্যদিকে পরাজয়ের প্রতিশোধ নিতে মরিয়া পাকিস্তানও। ফলে দু’দলের এই শ্বাসরুদ্ধকর ম্যাচের জন্য অপেক্ষায় গোটা ক্রিকেট বিশ্ব। এমন শ্বাসরূদ্ধকর লড়াইয়ের আগে জেনে নেয়া যাক বাংলাদেশ ও পাকিস্তানের সম্ভাব্য একাদশ

বাংলাদেশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, সাব্বির রহমান, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মাহমুদুল্লাহ, মোহাম্মদ মিঠুন, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), আল-আমিন হোসসাইন, মুস্তাফিজুর রহমান/আবু হায়দার রনি, তাসকিন আহমেদ।

পাকিস্তান: সারজিল খান, আহমেদ শেহজাদ, মোহাম্মদ হাফিজ, শরফরাজ আহমেদ (উইকেট রক্ষক), শোয়ব মালিক, উমর আকমল, শহীদ আফ্রিদি (অধিনায়ক), ইমাদ ওয়াসিম, মুহাম্মদ আমির, ওয়াহাব রিয়াজ, মুহাম্মদ ইরফান।

আরএ/আইএইচএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।