বন্ধু হিউজকে সেঞ্চুরি উৎসর্গ


প্রকাশিত: ০৩:৩৫ এএম, ১০ ডিসেম্বর ২০১৪

বন্ধু ফিল হিউজের মৃত্যুর পর প্রথম টেস্টে নেমেই করা দুর্দান্ত সেঞ্চুরিটি প্রয়াত বন্ধুকেই উৎসর্গ করলেন ডেভিড ওয়ার্নার। ওয়ার্নার বলেন, ‘হিউজকে স্মরণ করে আমি সামান্য এই উদযাপন করলাম।

তবে আমার ক্যারিয়ারের অনেকখানি জায়গা জুড়ে আছে সে। এই সেঞ্চুরি আমি তাকেই উৎসর্গ করলাম।’ ওয়ার্নার টেস্ট ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি (১২৩) করেন ২০১১ সালের ডিসেম্বরে নিউজিল্যান্ডের বিপক্ষে। ওই টেস্টে উদ্বোধনী জুটিতে ওয়ার্নারের সঙ্গে ছিলেন ফিল হিউজ। বিষয়টি উল্লেখ করে ২৮ বছর বয়সী এই ব্যাটসম্যান বলেন, ‘আমার টেস্টে প্রথম সেঞ্চুরির সময় অপরপ্রান্তে ছিল হিউজ। সেদিন সে আমাকে উইকেটে অনেক সাহস যোগায়।

মঙ্গলবারেরটিসহ আমার প্রথম সেঞ্চুরিটিও আমি হিউজকে উৎসর্গ করলাম।’ আবেগী ওয়ার্নার আরও বলেন, ‘মঙ্গলবার ব্যাট করার সময় বারবার মনে হচ্ছিল উইকেটের অপর প্রান্তে হিউজ দাঁড়িয়ে আছে। রান নিতে দৌড়ানোর সময় আমার কয়েকবার মনে হয়েছে আমি হিউজের বিপরীত দিকে দৌড়াচ্ছি। এই সপ্তাহটি আমাদের জন্য খুবই দুঃখের। তবে সেঞ্চুরি করে হিউজকে উৎসর্গ করতে পেরে ভাল লাগছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।