বাংলাদেশের বিপক্ষে অনিশ্চিত সামি


প্রকাশিত: ০৫:১৬ এএম, ১৫ মার্চ ২০১৬

বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচেই অনিশ্চিত পাকিস্তানি ফার্স্ট বোলার মোহাম্মদ সামি। ইডেন গার্ডেনে ১৬ই মার্চ প্রথম ম্যাচে বাংলাদেশের বিপক্ষে খেলতে নামবে পাকিস্তান। এর আগেই অনুশীলনে পায়ের আঙ্গুলে চোট পান তিনি। রোববার অনুশীলনে পায়ের আঙ্গুলে ব্যথা পাওয়ার কারণে পাকিস্তানের হয়ে শ্রীলংকার বিপক্ষে প্রস্তুতি ম্যাচটিও খেলতে পারেননি।

পাকিস্তানের মিডিয়া ম্যানেজার জানান, ‘এখনো তার ফিটনেস সম্পর্কে সঠিক কিছু বলা যাচ্ছে না। এখনো বোঝা যাচ্ছে না সে প্রথম ম্যাচ খেলতে পারবে কি না।’ পাকিস্তানের ফিজিও ডঃ সোহেইল সেলিম জানিয়েছেন, ‘ক্ষুদ্র একটি ইনজুরি এজন্য সামির কোন এমআরআই স্ক্যানের দরকার নাই।’  

মোহাম্মদ সামির করা ওভারেই এশিয়া কাপে পাকিস্তানের বিপক্ষে জয় পায় বাংলাদেশ। এ জন্য তাকে দল থেকে বাদ দেয়ার গুঞ্জন উঠেছিল। কিন্তু নির্বাচকরা তার প্রতি আস্থা রেখেছেন। এখন সামির আস্থার প্রতিদান দেয়ার পালা।

আরআর/এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।