ছেলেকে সেঞ্চুরি উৎসর্গ করলেন তামিম


প্রকাশিত: ০৯:১৮ পিএম, ১৩ মার্চ ২০১৬

বর্তমানে দারুণ ফর্মে রয়েছেন বাংলাদেশে হার্ডহিটার ওপেনার তামিম ইকবাল। টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাই পর্বের খেলায়ও দুর্দান্ত ফর্মে রযেছেন বাংলাদেশ দলের এই বাঁহাতি ওপেনার। এবারের আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ও নিজের টি-টোয়েন্টি ক্যারিয়ারে প্রথমবারের মতো সেঞ্চুরি করেছেন তামিম।

রোববার ধর্মশালা ক্রিকেট স্টেডিয়ামে সেঞ্চুরি করার পর দর্শকদের উদ্দেশে ছুড়ে দেন উড়ন্ত চুমু। পরে সেঞ্চুরির এই উদযাপনকে আরো সস্মরণীয় করে রাখলেন বাংলাদেশ দলের এই বাঁহাতি হার্ডহিটার ওপনার।

বিলাল খানের বলে বাউন্ডারি হাঁকিয়ে সংক্ষিপ্ত ফরম্যাটের ক্রিকেটে তিন অংকের ম্যাজিক্যাল ফিগারে পা রাখেন তিনি। পরে নবজাতকের উদ্দেশে সেঞ্চুরি উৎসর্গ করার ভঙ্গিমাটাও বুঝিয়ে দিলেন তামিম ইকবাল খান।

গত ২৮ ফেব্রুয়ারি ব্যাংককের একটি হাসপাতালে তামিম ইকবালের স্ত্রী আয়েশা পুত্র সন্তানের জন্ম দেন। সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে দেশের মাটিতে এশিয়া কাপ না খেলে ব্যাংককে উড়াল দিয়েছিলেন তামিম।

বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।