জ্যোতিষীর দাবি, বিশ্বকাপ জিতবে না ভারত


প্রকাশিত: ০৭:১০ পিএম, ১৩ মার্চ ২০১৬

বিশ্বকাপ শুরু হতে আর দু’দিন বাকি। মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে ভারত দল প্রথমবারের মতো স্বাগতিক দেশ হিসেবে টি-টোয়েন্টি বিশ্বকাপ জিততে বদ্ধপরিকর। কিন্তু তাদের সে স্বপ্নে ঘি ঢেলে দিলেন তাদেরই স্বদেশী এক জ্যোতিষী।

বললেন, মহেন্দ্র সিং ধোনির ভারতীয় দল ২০১৬ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ জিততে পারবে না। কারণ হিসেবে তিনি বলেন, ধোনির দলের ছোট ইভেন্টগুলোতে জেতার সম্ভাবনা কম যদিও তার দলের অনেক নামী ক্রিকেটার রয়েছে কিন্তু তারা বড় ম্যাচে জয় পাবে না।

বিজ্ঞানভিত্তিক গবেষণা করে ভারতের গ্রিনস্টোন লোবো এমন কথা বললেন। এটা শুনে ভারতীয় ক্রিকেটপ্রেমীরা আহত হলেও হতে পারেন; কিন্তু লোবো পরবর্তীতে যা বললেন সেটা হয়তো তারা কোনোদিনই মেনে নিতে পারবেন না। লোবো আরো বলেছেন, পাকিস্তান এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতবে, যদি তারা ফাইনালে উঠতে পারে।

`What Is Your True Zodiac Sign?` নামক বইটিও লেখেছেন এই জ্যোতিষী। জ্যোতিষী আরো বলেছেন, ১৯ মার্চ ইডেন গার্ডেনে ভারত এবং পাকিস্তানের মধ্যকার ম্যাচে ভারতই শেষ হাসি হাসবে।

নিউজিল্যান্ডের বিপক্ষে ১৫ই মার্চ টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচে মাঠে নামবে স্বাগতিক ভারত।

আরটি/আইএইচএস/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।