এখনও বৃষ্টি হচ্ছে ধর্মশালায়


প্রকাশিত: ১১:০৫ এএম, ১১ মার্চ ২০১৬

এখনও বৃষ্টি হচ্ছে হিমালয়ের কোলে অবস্থিত শহর ধর্মশালায়। দুই স্তরের ত্রিপল দিয়ে ঢেকে রাখা হয়েছে মাঠের অধিকাংশ। এ কারণে ভেস্তে যাবার সম্ভাবনা রয়েছে ওমান-নেদারল্যান্ডসের ম্যাচ। একই সঙ্গে বৃষ্টি না থামলে ভেসে যেতে পারে বাংলাদেশের ম্যাচও। টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম রাউন্ডে কোনো রিজার্ভ ডেও নেই। মাঠে বল না গড়ালে দুই দলকে পয়েন্ট ভাগাভাগি করে নিতে হবে।

শুক্রবার ভোর রাত থেকেই গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হচ্ছে। সকালের দিকে বৃষ্টির মাত্রা আরো বেড়ে যায়। তবে দুপুর ১২টায় দিকে সূর্যের দেখা পাওয়া গেলেও ঝড়ো ঠান্ডা হাওয়া বইতে থাকে শহরটিতে। দুপুর ২টার দিকে একটু থামলেও মিনিট ১৫ পরেই আবার হানা দেয় বৃষ্টি।

ধর্মশালার আবহাওয়া পূর্বাভাসে জানা গিয়েছে এই মুহূর্তে তাপমাত্রা ১৩ ডিগ্রি সেলসিয়াস। রাত গড়ালে আরও নিচে নেমে যেতে পারে বলে জানিয়েছেন তারা। এছাড়াও রাতে বজ্রসহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে। সে ক্ষেত্রে বাংলাদেশ সময় রাত আটটায় শুরু ম্যাচের ভাগ্য নিয়েই এখন অনিশ্চয়তা।

আরটি/এআরএস/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।