বাংলাদেশ-আয়ারল্যান্ড ম্যাচে বড় বাধা বৃষ্টি


প্রকাশিত: ০৬:৩১ এএম, ১১ মার্চ ২০১৬

টি-টোয়েন্টি বিশ্বকাপের মূলপর্বে ওঠার লড়াইয়ে নিজেদের দ্বিতীয় ম্যাচে আয়ারল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। হিমাচল প্রদেশের ধর্মশালা ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত আটটায়। তবে  হাই ভোল্টেজ এই ম্যাচের আগে প্রশ্নচিহ্ন এঁকে দিচ্ছে বৃষ্টি।  

বৃহস্পতিবার রাত থেকে বৃষ্টি হচ্ছে হিমালয়ের কোলের এই শহরে। সেই সঙ্গে তাপমাত্রাও নেমে এসেছে অনেক নিচে। শেষ খবর পাওয়া পর্যন্ত আজ সকালে বৃষ্টি থামলেও যে কোনো মুহূর্তেই আবার শুরু হওয়ার আশঙ্কা রয়েছে।
 
dhormoshala

ধর্মশালার আবহাওয়া পূর্বাভাসে দেখা গেছে এই মুহূর্তে তাপমাত্রা ১৭ ডিগ্রি সেলসিয়াস, তবে রাত গড়ালে সেটি আরও নিচে নেমে যেতে পারে। তার ওপর আজ রাতে ধর্মশালায় বজ্রসহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে। সে ক্ষেত্রে বাংলাদেশ সময় রাত আটটায় শুরু ম্যাচের ভাগ্য নিয়েই এখন অনিশ্চয়তা। টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম রাউন্ডে কোনো রিজার্ভ ডেও নেই। মাঠে বল না গড়ালে তাই দুই দলকে পয়েন্ট ভাগাভাগি করতে হবে। মাশরাফিদের এখন বৃষ্টি নিয়েই তাই দুশ্চিন্তা করতে হচ্ছে।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।