ঈদে সোহেল রানার তিন ছবি


প্রকাশিত: ০৯:২০ এএম, ১৭ জুলাই ২০১৪

এবারের ঈদে ড্যাশিং হিরো সোহেল রানা অভিনীত তিনটি ছবি মুক্তি পাবে। ছবি তিনটি হচ্ছে গীতালী হাসান পরিচালিত ‘প্রিয়া তুমি সুখী হও’, পিএ কাজল পরিচালিত ‘মুক্তি’ এবং অনন্ত জলিল পরিচালিত ‘মোস্ট ওয়েলকাম-টু’। এর মধ্যে প্রথম দুটি ছবি ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে নির্মিত হয়েছে।

আর তৃতীয়টি নির্মিত হয়েছে মনসুন ফিল্মসের ব্যানারে। জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ‘অতৃপ্ত কামনা’ উপন্যাস অবলম্বনে অসংখ্য নাটকের নির্মাতা গীতালী হাসান পরিচালিত প্রথম ছবি ‘প্রিয়া তুমি সুখী হও’-তে সোহেল রানার নায়িকা সুচরিতা। আরও রয়েছেন ফেরদৌস ও নতুন নায়িকা সাবিলা সাবি। পিএ কাজল পরিচালিত ‘মুক্তি’ নির্মিত হয়েছে মুক্তিযুদ্ধের পরবর্তী প্রেক্ষাপট নিয়ে। এ ছবিতে সোহেল রানা একজন মুক্তিযোদ্ধা এবং পরে একটি শিশু আশ্রমের পরিচালকের চরিত্রে অভিনয় করেছেন। এ ছবিতে তার সঙ্গে আরও রয়েছেন দিতি, হেলাল খান, স্বচ্ছসহ অনেকেই। এ দুটি ছবিই ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার পাশাপাশি ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে চ্যানেল আইয়ে। আর ‘মোস্ট ওয়েলকাম-টু’ ছবিটি শুধু প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এতে প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন অনন্ত ও বর্ষা।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।