আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষে ছয়জন গুলিবিদ্ধ


প্রকাশিত: ০৭:০৬ এএম, ০৮ ডিসেম্বর ২০১৪

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষে ছয়জন  গুলিবিদ্ধ হয়েছেন এবং ২০ জন আহত হয়েছেন। এ সময় উভয়পক্ষের ১৫টি বাড়ি ভাঙচুর করে।

সোমবার সকাল ৮টার দিকে পূর্বকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধরা হলেন, মোতালিব (৩০), রউব মিয়া (৩০), লিয়াকত (২০), শামছু (২৫), জোসনা বেগম (৪৫)। তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ছাড়া গুলিবিদ্ধ মনির (২৫) ও আহতদের আড়াই হাজার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, পূর্বকান্দি গ্রামের ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আম্বার আলীর সঙ্গে স্থানীয় আওয়ামী লীগ নেতা মোস্তফা মিয়ার কথা কাটাকাটি হয়। এ ঘটনাকে কেন্দ্র করে উভয়পক্ষের সমর্থক স্বপন চেয়ারম্যান ও ডালিম গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এতে ছয়জন গুলিবিদ্ধ হন। আহত হন ২০ জন।

আড়াইহাজার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখন পরিস্থিতি শান্ত রয়েছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।