মুস্তাফিজকে ছাড়াই মাঠে বাংলাদেশ


প্রকাশিত: ০৯:১৭ এএম, ০৯ মার্চ ২০১৬

অবশেষে আশঙ্কাটাই সত্যি হলো। প্রথম ম্যাচে নেদারল্যান্ডসের বিপক্ষে দলের নতুন পেস সেনসেশন মুস্তাফিজুর রহমানকে পাচ্ছে না বাংলাদেশ। এশিয়া কাপের মাঝপথে পাওয়া চোট এখনও সম্পূর্ণ সেরে না উঠায় এ ম্যাচে খেলা হচ্ছে না এ তরুণ তারকার।

মুস্তাফিজকে দলে পেতে শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করেছিল বাংলাদেশ দল। তবে ইচ্ছে করলে খেলতে পারতেন তিনি। কিন্তু ঝুঁকি এড়াতে এ ম্যাচে তাকে না খেলানোর সিদ্ধান্ত নেয় ম্যানেজমেন্ট। তাই এদিন তিন পেসার নিয়ে খেলছে বাংলাদেশ। মুস্তাফিজের পরিবর্তে একাদশে জায়গা পেয়েছেন বাঁ হাতি স্পিনার আরাফাত সানি।

এশিয়া কাপে প্রথম তিন ম্যাচের পর আর খেলা হয়নি মুস্তাফিজের। শ্রীলংকার বিপক্ষে ম্যাচে হঠাৎ করেই পেশীতে ব্যাথা অনুভব করেন মুস্তাফিজ। এরপর ব্যথা আরও বাড়ায় পর দিন পরীক্ষা করানো হয় অ্যাপোলো হাসপাতালে। এমআরআই স্ক্যান রিপোর্টে চোট ধরা পড়ায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) তাকে নিয়ে কোনো ঝুঁকি নেয়নি।

বাংলাদেশ একাদশ :
তামিম ইকবাল, সৌম্য সরকার, সাব্বির রহমান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), সাকিব আল হাসান, মাহমুদুল্লাহ রিয়াদ, নাসির হোসেন, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), আরাফাত সানি, আল-আমিন হোসেন ও তাসকিন আহমেদ।

আরটি/একে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।