এশিয়া কাপের সেরা একাদশে চার বাংলাদেশি


প্রকাশিত: ০৯:১৩ এএম, ০৮ মার্চ ২০১৬

এশিয়া কাপ শেষ না হতেই শুরু হয়ে গেছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। তবে এর আগে পারফরম্যান্সের উপর ভিত্তি করে এশিয়া কাপের সেরা একাদশ ঘোষণা করেছে ক্রিকেটের বিখ্যাত ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফো। আর সেখানে জায়গা পেয়েছেন চার বাংলাদেশি খেলোয়াড় সৌম্য সরকার, সাব্বির রহমান রুম্মান, মাহমুদুল্লাহ রিয়াদ ও পেসার আল আমিন হোসেন।

একাদশের অধিনায়ক করা হয়েছে ভারতের মহেন্দ্র সিং ধোনিকে। ধোনি ছাড়াও আরও তিন ভারতীয় ক্রিকেটার রোহিত শর্মা, বিরাট কোহলি, জাসপ্রিত বুমরাহ একাদশে রয়েছেন।

এছাড়া একাদশে পাকিস্তানের দুজন- শোয়েব মালিক ও মোহাম্মদ আমির আর অলরাউন্ড পারফরম্যান্সের সুবাদে দলে আছেন সংযুক্ত আরব আমিরাতের অধিনায়ক আমজাদ জাভেদ জায়গা পেয়েছেন।

ইএসপিএন ক্রিকইনফো সেরা একাদশ: রোহিত শর্মা, সৌম্য সরকার, বিরাট কোহলি, সাব্বির রহমান রুম্মান, শোয়েব মালিক, মাহমুদুল্লাহ রিয়াদ, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক-উইকেটরক্ষক), আমজাদ জাভেদ, মোহাম্মদ আমির, আল আমিন হোসেন, জাসপ্রিত বুমরাহ।



এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।