শেরে বাংলার গেটে অধীর অপেক্ষা


প্রকাশিত: ১০:৫৪ এএম, ০৬ মার্চ ২০১৬

দ্বিতীয়বারের মতো এশিয়া কাপের ফাইনালে বাংলাদেশ। সন্ধ্যা সাড়ে ৭টায় আনুষ্ঠানিকভাবে খেলা শুরু হলেও দুপুর ১২টা থেকেই স্টেডিয়ামে ঢোকার জন্য লাইনে দাঁড়িয়ে অপেক্ষা করছেন হাজারো ক্রিকেটপ্রেমী। হাতে বাংলাদেশের পতাকা আর গায়ে টাইগারদের জার্সি যেন বদলে দিয়েছে স্টেডিয়ামের বাইরের পরিবেশ।

রোববার বিকেল ৪টায় সরেজমিন ঘুরে এমন চিত্রই দেখা গেছে।

স্টেডিয়ামের ৩, ৪, ৫ ও ৬ নং গেট পরিদর্শন করে দেখা গেছে, ক্রিকেটপ্রেমীদের ক্লান্তিহীন অপেক্ষায় যেন কোনো বিরক্তি নেই। এদের মাঝে অনেকে আবার সেই বেলা ১১টা থেকেই লাইনে দাঁড়িয়ে আছেন। উদ্দেশ্য সবার আগে স্টেডিয়ামে গিয়ে স্বস্তিতে আসন দখল করা।

নারায়ণগঞ্জ থেকে আগত মিয়া রাসেল উচ্ছসিত কণ্ঠে এ প্রতিবেদককে জানান, অনেক সাধনার পর একটি টিকিট ম্যানেজ করেছেন তিনি। হাইভোল্টেজের ম্যাচটি উপভোগ করার আবেগ ধরে রাখতে না পেরে সকাল থেকেই স্টেডিয়ামের আশপাশে অবস্থান নিয়েছেন তিনি।

নবাবগঞ্জ থেকে সপরিবারে স্টেডিয়ামে খেলা দেখতে মিরপুর গেছেন মিতালী-সুজন দস্পতি। তারা জানান, বিশ্বে খেলাধুলায় ক্রিকেট নিয়ে অনেক এগিয়ে বাংলাদেশ। বাংলাদেশের টাইগারদের অনুপ্রেরণা দিতেই স্টেডিয়ামে বসে খেলা দেখার সিদ্ধান্ত নিয়েছেন তারা।

এদিকে ৫ নং গেটের সামনে কর্তব্যরত পুলিশ কনস্টেবল নাজমুল জাগো নিউজকে বলেন, বিকেল ৫টায় গেট খুলে দেয়ার কথা রয়েছে। তবে দুপুরের আগ থেকেই লোকজন লাইনে দাঁড়িয়েছেন।

এমএম/এনএফ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।