তাসকিনের হাতে ধোনির কাটা মুণ্ডু!


প্রকাশিত: ০৩:০১ পিএম, ০৪ মার্চ ২০১৬

ফাইনালের বল গড়ানোর আগে ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি ও বাংলাদেশের বোলার তাসকিন আহমেদের ছবি সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে ভাইরাল হয়ে গিয়েছে।

কী সেই ছবি? ফটোশপের কল্যাণে এই ছবিতে দেখা যাচ্ছে, তাসকিনের হাতে ভারত অধিনায়ক ধোনির কাটা মুণ্ডু। এই ছবি কীসের ইঙ্গিত? তবে কি ফাইনালে ভারতকে একপ্রকার উড়িয়েই দেবে বাংলাদেশ? মাঠের লড়াইয়ের সময় এখনও আসেনি। তার আগেই মাঠের বাইরের লড়াই কিন্তু শুরু হয়ে গিয়েছে।

ধোনি বাংলাদেশকে সমীহ করছেন। বাংলাদেশ অধিনায়ক মাশরাফি মর্তুজাও ভারতকে ফেভারিট ঘোষণা করেছেন। দুই দলের অধিনায়কই পরস্পরকে গুরুত্ব দিচ্ছেন। মাঝখান থেকে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে ছড়িয়ে গেল ধোনির কাটা মুণ্ডু হাতে তাসকিনের ছবি।

সম্প্রতি ভারত ও বাংলাদেশের ক্রিকেট ম্যাচ নিয়ে কম উত্তাপ ছড়ায়নি। অস্ট্রেলিয়ার মাটিতে অনুষ্ঠিত বিশ্বকাপে ভারত ও বাংলাদেশ ম্যাচ নিয়েও কম জলঘোলা হয়নি।

তবে ফেসবুক দুনিয়ায় এই ছবিকে কম স্বাগত জানাতেই দেখা গেছে। অনেকেই বলছেন, এমন ছবি বানানো কোনভাবেই ঠিক হয়নি। এমনটা করা যেন অসুস্থ মানসিকতারই বহিঃপ্রকাশ।

আইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।