পাকিস্তানের বিপক্ষে অনিশ্চিত মাহমুদউল্লাহ


প্রকাশিত: ১০:১১ এএম, ০২ মার্চ ২০১৬

জিতলেই স্বপ্নের ফাইনাল। এমন সমীকরণ নিয়ে এশিয়া কাপ টি-টোয়েন্টি ক্রিকেটের গ্রুপ পর্বের শেষ ম্যাচে বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় পাকিস্তানের বিপক্ষে মাঠে নামছে স্বাগতিক বাংলাদেশ। কিন্তু ম্যাচ গড়ানোর কয়েক ঘণ্টা আগেও টাইগার শিবির নিশ্চিত নয় তাদের অন্যতম সেরা মিডলঅর্ডার ব্যাটসম্যান মাহমুদউল্লাহ রিয়াদ মাঠে নামতে পারবেন কিনা! গুরুত্বপূর্ণ ম্যাচের আগে মাহমুদউল্লাহ চোটে পড়েছে।

মাহমুদউল্লাহর চোটটি খুব মারাত্মক না হলেও পাকিস্তানের বিপক্ষে তার মাঠে নামার বিষয়ে ম্যাচের আগের রাত পর্যন্ত সংশয় থেকেছে। মঙ্গলবার ব্যথা কমলে তিনি খেলবেন। তবে বিকল্প চিন্তাও আছে ম্যানেজমেন্টের। ফাইনালের কথা মাথায় রেখে কোনরকম ঝুঁকি এড়াতে সতর্কতামূলক চিন্তায় রিয়াদকে বিশ্রামেও রাখা হতে পারে।

এদিকে মাহমুদউল্লাহর চোটের সার্বিক অবস্থা সম্পর্কে ফিজিও বায়েজিদুল ইসলামের সঙ্গে সংবাদকর্মীরা কথা বলতে চাইলেও বোর্ডের নির্দেশ থাকায় স্পষ্ট করে কিছু জানাতে রাজি হননি তিনি। তবে তার কথায় ঠিকই আভাস পাওয়া গেছে রিয়াদকে নিয়ে চিন্তায় আছে দল।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।