আমিরের মাঝে নিজের ছায়া দেখছেন ওয়াসিম


প্রকাশিত: ০৯:৫৯ এএম, ২৯ ফেব্রুয়ারি ২০১৬

ভারতের কাছে নিজেদের প্রথম ম্যাচে রীতিমত বিধ্বস্ত হয়েছে পাকিস্তান। ৮৩ রানে অলআউট হয়ে যাওয়ার পর হেরেছে ৫ উইকেটে। নিজেদের জন্য এমন বাজে একটি ম্যাচে কিন্তু পাকিস্তানেরও বড় একটা প্রাপ্তি রয়েছে। মোহাম্মদ আমিরের স্বরূপে ফেরা। ভারতীয় টপ অর্ডারের ভিত নাড়িয়ে দিয়েছিলেন তিনি। প্রথম ওভারেই তুলে নিয়েছিলেন রোহিত শর্মা এবং আজিঙ্কা রাহানেকে।

আমিরের এমন অসাধারণ বোলিংয়ের পরও জিততে পারলো না পাকিস্তান। পুঁজি এতটা কম হলে জয়ের সম্ভাবনাই থাকে না। ভারতের কাছে পরাজেয়র পর পাকিস্তানজুড়ে চলছে আফ্রিদিদের বিরুদ্ধে ক্ষোভ। সমালোচনার তীরে সমানে বিদ্ধ হচ্ছেন পাকিস্তানি ক্রিকেটাররা। এর মাঝেও সবার প্রশংসা কুড়িয়েছেন আমির। অন্য সবার মত প্রশংসা পেলেন সুইং মাস্টার, কিংবদন্তী পেসার ওয়াসিম আকরামেরও।

আমিরের স্পেল নিয়ে মন্তব্য করতে গিয়ে কিং অব সুইং ওয়াসিম আকরাম বলেন, ‘তার বোলিংয়ের মধ্যে আমি আমার নিজের ছায়া দেখতে পাচ্ছি। আমিরের বোলিং দেখে আমার নিজের খেলা দিনগুলোর কথাই মনে পড়ে গেলো।’

ওয়াসিম আকরাম বলেন, ‘আমিরের স্পেল দেখতে দেখতে আমি আমার স্ত্রীকে (শিনার আকরাম) বলছিলাম, দেখো দেখো, আমার নিজের সময়ে আমি এমনই বোলিং করতাম।’

আইএইচএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।