সৌম্য-মিঠুনে শুভ সূচনা বাংলাদেশের


প্রকাশিত: ০১:৫৩ পিএম, ২৬ ফেব্রুয়ারি ২০১৬

প্রথম ম্যাচে পরাজয়। ভারতের কাছে ৪৫ রানে হারের ধকল কাটিয়ে টুর্নামেন্টে টিকে থাকতে আরব আমিরাতের বিপক্ষে জয়ের কোন বিকল্প নেই। তেমনই এক সমীকরণকে সামনে নিয়ে মাঠে নেমেছে মাশরাফি অ্যান্ড কোং। প্রতিপক্ষ আরব আমিরাতও কম যায় না। বাছাই পর্বে দুর্দান্ত খেলেছে তারা। প্রথম ম্যাচে শ্রীলংকাকে বেধে ফেলেছিল ১২৯ রানে। সুতরাং, কঠিন লড়াইয়ের মুখোমুখি হবে টিম বাংলাদেশ, এটাই ধারনা সবার।

এমন ম্যাচের শুরুতেই টস হেরে ব্যাট করার আমন্ত্রণ পেলো বাংলাদেশ। টাইগারদের ইনিংস ওপেন করতে নামলেন সৌম্য সরকার এবং মোহাম্মদ মিঠুন। ভারতের বিপক্ষে ওপেনিং জুটি মোটেও সফল হয়নি। এ কারণে আরব আমিরাতের বিপক্ষে ম্যাচটি তাদের জন্য বেশ চ্যালেঞ্জের। সুতরাং, দেখে-শুনেই খেলার চেষ্টা সৌম্য-মিঠুনের।

প্রথম ওভার থেকে মাত্র ১ রান নিতে পেরেছেন দুই ওপেনার। হাত খোলা শুরু হয়েছে দ্বিতীয় ওভারে। এ রিপোর্ট লেখার সময় বাংলাদেশের রান ৩.৩ ওভার শেষে কোন উইকেট না হারিয়ে ১৮। উইকেটে ১০ রান নিয়ে রয়েছেন মোহাম্মদ মিঠুন এবং ৮ রান নিয়ে রয়েছেন সৌম্য সরকার।

আইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।