বাংলাদেশ অনেক পছন্দ আফ্রিদির


প্রকাশিত: ০১:১৬ পিএম, ২৬ ফেব্রুয়ারি ২০১৬

বাংলাদেশে থাকতে পছন্দ করেন পাকিস্তান টি-টোয়েন্টি দলের অধিনায়ক শহিদ আফ্রিদি। জানালেন, বাংলাদেশের সাধারণ মানুষের আতিথিয়েতা তাকে বরাবরই মুগ্ধ করে। সুতরাং, এশিয়া কাপের পর আবারো বাংলাদেশে খেলতে আসার ইচ্ছা পোষণ করলেন বুমবুম খ্যাত এ পাকিস্তানি তারকা। শুক্রবার ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে দলের অনুশীলন শেষে এমনটাই জানালেন এ অলরাউন্ডার।

ক্যারিয়ারের প্রায় শেষ সময়ে চলে এসেছেন আফ্রিদি। অনেক আগেই ঘোষণা দিয়েছিলেন এশিয়া ও টি-টোয়েন্টি বিশ্বকাপের পর অবসরে জাবেন তিনি। যদিও দু’দিন আগে জানিয়েছেন অবসরের ব্যাপারে সবাই তাকে আবার বিবেচনা করতে বলছেন। তাই খেলা চালিয়ে গেলেও হয়তো খুব বেশিদিন খেলবেন না। তাই বাংলাদেশে কোন আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচে নাও দেখা যেতে পারে এ অলরাউন্ডারকে।

আগামীতে বাংলাদেশে আর আন্তর্জাতিক ম্যাচ খেলতে আসছেন কি না জানতে চাইলে আফ্রিদি বলেন, ‘আপনি কি আমাকে বিপিএলে দেখতে চান না? বাংলাদেশে ক্রিকেট খেলা সবসময়ই বড় ব্যাপার এবং এখানে ক্রিকেট খেলাটা খুব উপভোগ করি। প্রতিটি মিনিট এবং প্রতিটি সেকেন্ড খুবই গুরুত্বপূর্ণ। আমি এখানে থাকতে পছন্দ করি এবং এখানকার সাধারণ জনগণ আমাকে অনেক আতিথিয়েতা দেয়।’

এবার বাংলাদেশের মাঠে কিছু বুমবুম ব্যাটিং দেখা যাবে কি না জানতে চাইলে তিনি বলেন, ‘আমি সবসময়ই তা করতে চেষ্টা করি এবং দলের হয়ে পারফরম্যান্স করতে চাই। কারণ আমার দলের জন্য এটা খুব গুরুত্বপূর্ণ। আমার সবচেয়ে শক্তিশালী দিক হচ্ছে বোলিং। কিন্তু আমি বুঝতে পারি যখন ব্যাটিং করি তখন দলের জন্য কিছু অবদান রাখা কতটা গুরুত্বপূর্ণ। ২০-৩০ যাই হোক এটা অনেক গুরুত্বপূর্ণ।’

আরটি/আইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।