ভারতের পক্ষেই সানিয়ার সমর্থন


প্রকাশিত: ০৮:৫৭ এএম, ২৬ ফেব্রুয়ারি ২০১৬

ভারত-পাকিস্তান ম্যাচ মানেই এক বাড়তি পাওয়া। চারদিকে এক অজানা উত্তেজনা। এই দুই দেশের সমর্থক ছাড়াও অন্যান্য দেশের সমর্থকরাও যেন দুই ভাগে বিভক্ত হয়ে যায়। সামনেই আসছে আবার সেই যুদ্ধের আবহ। আগামী এশিয়া কাপে নিজেদের প্রথম ম্যাচে ভারতের বিপক্ষে মাঠে নামবে পাকিস্তান।

এই ম্যাচের আগে ‘দেশ বড় না বর বড়’ এমন কঠিন প্রশ্নে দেশকেই বেছে নিলেন সানিয়া মির্জা। এশিয়া কাপে ভারত-পাকিস্তান দ্বৈরথের আগে শোয়েবকে প্রশ্ন করা হয়েছিল সানিয়ার সমর্থন কোন দলের দিকে? এ নিয়ে শোয়েব বলেন, ‘আমাদের পরিস্থিতি এখনো আগের মতোই আছে। সে এখনো ভারতকেই সমর্থন করে, সঙ্গে আশা করে ওর স্বামীও ভালো করবে।’

তবে সানিয়ার সমর্থন ভারতের পক্ষে গেলেও শোয়েব কিন্তু এক বিন্দু ছাড় দিতে রাজি নন শ্বশুর বাড়ির লোকদের। আগামীকাল ম্যাচ নিয়ে তিনি বলেন, এ ম্যাচে পাকিস্তানই ফেবারিট। তবুও সাম্প্রতিক সময়ে যদি ভারতের পারফরম্যান্স দেখেন, তারা খুবই ভালো করছে। আমরাও প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ক্রিকেট খেলছি। আমরা মাত্রই পিএসএল খেলে এসেছি। আমরা ওখানে নিজেরা অংশগ্রহণ করেছি। আমি মনে করি দুই দলের আরেকটি উত্তেজনাপূর্ণ ম্যাচ হবে।

এমআর/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।