বাংলাদেশি বোলারদের প্রশংসায় ওয়াকার


প্রকাশিত: ০৬:৩৩ এএম, ২৬ ফেব্রুয়ারি ২০১৬

এশিয়া কাপে অংশ নিতে বাংলাদেশে অবস্থান করছে পাকিস্তান ক্রিকেট দল। আর তাদের কোচ হিসেবে আছেন নিজের সময়ে ছিলেন বিশ্বের অন্যতম সেরা পেসার ওয়াকার ইউনুস। ওয়াসিম আকরা আর তার জুটিকে একনামে ডাকা হতো ‘টু ডব্লিউ’ নামে। নিজে পেসার ছিলেন বলে নতুন প্রজন্মের পেসারদের প্রতি দারুণভাবে ভরসা করেন তিনি। স্বপ্ন দেখেন পেসারদের পুরনো দাপট আবারো দেখা যাবে ক্রিকেটে। এবার তারই মুখ থেকে প্রসংশা ঝরলও টাইগার পেসারদেরও।

টাইগার বোলারদের প্রশংসা করে তিনি বলেন, বাংলাদেশের একঝাঁক দুর্দান্ত পেসার আছে। তারা ভালোও করছে, কোনো সন্দেহ নেই। খুব গভীরভাবে তাদেরকে দেখার সুযোগ অবশ্য হয়নি। তবে আমরা সবাই জানি তারা দারুণ কিছু করে দেখানোর ক্ষমতা রাখে। বিশেষ করে ঘরের মাঠে বাংলাদেশের পেসাররা সত্যিই খুব ভালো।

মুস্তাফিজ-তাসকিনদের প্রসংশা করে তিনি আরও বলেন, বাংলাদেশের বোলিং অ্যাটাক এখন বেশ সমৃদ্ধ। মুস্তাফিজের মতো প্রতিভাবান ক্রিকেটারদের খুঁজে এনে নিজেদের দারুণ ভারসাম্যপূর্ণ দল হিসেবে তুলে ধরেছে তারা। তবে বাংলাদেশের পেসাররা সীমিত ওভারে বেশি কার্যকর। গতকাল (২৪ ফেব্রুয়ারি) তাদের খেলা দেখেছি। শুরুর দিকে তারা দারুণ কিছু ঝলক দেখিয়েছে। কিন্তু দুঃখজনকভাবে শেষটা ভালো করতে পারেনি। বাংলাদেশি পেসারদের বিপক্ষে আমরা সতর্ক থাকব।

এমআর/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।