অনুমতি মিলে গেছে আফ্রিদিদের


প্রকাশিত: ০৩:৪৭ পিএম, ২৫ ফেব্রুয়ারি ২০১৬

ভারতে টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলার জন্য পাকিস্তান সরকারের ছাড়পত্র পেয়ে গেলেন আফ্রিদিরা। বিশ্বকাপে ১৯ ফেব্রুয়ারি ধর্মশালায় ভারতের মুখোমুখি হবে পাকিস্তান।

টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের খেলাগুলি কোনও নিরপেক্ষ ভেন্যুতে দেয়ার জন্য আইসিসি’র কাছে আবেদন জানিয়েছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। ফলে ভারতে আফ্রিদিদের খেলতে আসার অনুমতি পাকিস্তান সরকার দেবে কি না, তা নিয়ে ক্রিকেটপ্রেমীদের মধ্যে সংশয় তৈরি হয়েছিল। যদিও, বৃহস্পতিবার পাকিস্তান সরকার সেই অনুমতি দিয়ে দিয়েছে।

গত বছর নিরপেক্ষ ভেন্যুতে গিয়ে সিরিজ খেলার জন্য পাক ক্রিকেট বোর্ডের প্রস্তাব খারিজ করেছিল বিসিসিআই। এরপরে, বিসিসিআইয়ের তরফে ভারতে সিরিজ খেলার অনুরোধ করা হলেও, পাক ক্রিকেট বোর্ড তা খারিজ করে দিয়েছিল। শেষ পর্ষন্ত সমস্ত সংশয় কাটিয়ে দীর্ঘদিন বাদে ভারতের মাটিতে দুই চিরশত্রুর মুখোমুখি হওয়া নিয়ে সমস্ত জটিলতাই কেটে গেল। তার আগেই অবশ্য বাংলাদেশে এশিয়া কাপের ম্যাচে মুখোমুখি হবেন ধোনি-আফ্রিদিরা।

আইএইচএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।